September 23, 2021

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Monday, September 13th, 2021, 12:35 pm

আত্রাই নদীতে নিখোঁজের ২০ ঘণ্টা পর দম্পতির মৃতদেহ উদ্ধার

নওগাঁর মহাদেবপুরে আত্রাই নদীতে গোসল করতে নেমে নিখোঁজ হওয়ার ২০ ঘণ্টা পর দম্পতির মরদেহ উদ্ধার করা হয়েছে। সোমবার সকালে আত্রাই নদীর রামচন্দ্রপুর ঘাটের ৫০০ গজ দূরে এক ঘণ্টার ব্যবধানে মরদেহ দুটি পানিতে ভেসে উঠে।

তারা হলেন- দিনাজপুর জেলার বীরগঞ্জ উপজেলা সদরের পুরাতন জেলখানা এলাকার পারভেজ হোসেন (২২) ও তার স্ত্রী মিনি আক্তার সোমা (১৮)।

এর আগে রোববার বেলা ১১টার দিকে মহাদেবপুর উপজেলার খাজুর ইউনিয়নের রামচন্দ্রপুর এলাকায় আত্রাই নদীতে গোসল করতে নেমে নিখোঁজ হন তারা।

মারা যাওয়া দম্পতির পরিবার সূত্রে জানা গেছে, গত শনিবার পারভেজ ও তার স্ত্রী মিনি নওগাঁর মহাদেবপুর উপজেলার রামচন্দ্রপুর গ্রামে ভায়রা জুয়েল হোসেনের বাড়িতে বেড়াতে আসেন। রোববার তারা নদীতে গোসল করতে গিয়ে পানিতে তলিয়ে যান। তাদের উদ্ধারে মহাদেবপুর ও মান্দা ফায়ার সার্ভিসের দুটি ইউনিট এবং পরে রাজশাহী থেকে আসা ডুবুরি দল রাত ৮টা পর্যন্ত অভিযান চালায়। কিন্তু তাদের কোনো খোঁজ না পেয়ে উদ্ধার কাজ স্থগিত করে। সোমবার সকালে আত্রাই নদীর রামচন্দ্রপুর ঘাটের ৫০০ গজ দূরে এক ঘণ্টার ব্যবধানে স্বামী-স্ত্রীর মরদেহ ভেসে ওঠে।

মহাদেবপুর থানার ওসি আজমউদ্দিন খবরের সত্যতা নিশ্চিত করে জানান, নদী থেকে স্বামী-স্ত্রীর মরদেহ উদ্ধার করা হয়েছে। পরিবারের কোনো অভিযোগ না থাকায় মরদেহ দুটি তাদের স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।