September 23, 2021

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Monday, August 30th, 2021, 9:11 pm

গোলাপগঞ্জে ১৬ মামলার পলাতক আসামি গ্রেপ্তার

এস.এ শফি, সিলেট :
সিলেটের গোলাপগঞ্জে ১৬ টি মামলায় গ্রেপ্তারি পরোয়ানাভুক্ত পলাতক আসামি মোঃ মুজিবুর রহমান (৪৫) কে ওসমানীনগর থানার বুরুঙ্গা বাজার এলাকা থেকে অভিযান চালিয়ে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারকৃত মুজিবুর রহমান উপজেলার বাঘা ইউনিয়নের গোলাপনগর গ্রামের মৃত আব্দুছ ছবুর ঝরাই মিয়ার ছেলে।
পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম এর সার্বিক দিক নির্দেশনায় গোলাপগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার রাশেদুল হক চৌধুরী এর তত্ত্বাবধানে গোলাপগঞ্জ থানার অফিসার ইনচার্জ হারুনুর রশীদ চৌধুরীর নেতৃত্বে গত ২৯ আগস্ট রোববার রাতে গোপন সংবাদের ভিত্তিতে ও তথ্য প্রযুক্তির মাধ্যমে বিশেষ অভিযান পরিচালনা করে ওসমানীনগর থানাধীন বুরুঙ্গা বাজার এলাকা থেকে মোঃ মুজিবুর রহমানকে আটক করা হয়।
তার বিরুদ্ধে ১৬টি গ্রেপ্তারি পরোয়ানা থানায় মুলতবী থাকায় সে দীর্ঘ দিন ধরে থানা এলাকার বাইরে এবং ঘনঘন অবস্থান পরিবর্তন করে পুলিশে চোখে ফাঁকি দিয়ে পালিয়ে বেড়াচ্ছিল। অবশেষে পুলিশ তথ্য প্রযুক্তি ও গোপন সংবাদের মাধ্যমে ওসমানী নগর থানা এলাকা থেকে গ্রেপ্তার করা হয়।
এ ব্যাপারে অতিরিক্ত পুলিশ সুপার (সদর ও মিডিয়া) মোঃ লুৎফর রহমানের সাথে যোগাযোগ করলে তিনি গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে বলেন, পলাতক আসামীদের বিরুদ্ধে গ্রেফতারসহ তাদের আইনের আওতায় নিয়ে আসতে সিলেট জেলা পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।