July 25, 2021

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Thursday, July 15th, 2021, 8:03 pm

ঠাকুরগাঁওয়ে সড়ক দুর্ঘটনা, নিহত ৩, আহত ৪

ছবি : সংগৃহীত

ঠাকুরগাঁওয়ের সদর উপজেলায় ট্রাকচাপায় অটোরিকশার তিনযাত্রী নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও চারজন। বৃহস্পতিবার দুপুর ১টার দিকে ঠাকুরগাঁও-পঞ্চগড় মহাসড়কের ঠাকুরগাঁও সদর উপজেলার আউলিয়াপুর বোর্ড অফিস নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, সদর উপজেলার সালান্দর এলাকার শিংপাড়া গ্রামের মজিবর রহমান (৫০), একই উপজেলার চোঙ্গাঘাতা এলাকার চঞ্চল (৩৫) ও গোলাম মোস্তফা (৪০)।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, দুপুর ১টার দিকে একটি ট্রাক (ঢাকা মেট্রো- ট- ১৮- ১০১৬) পঞ্চগড়ের দিকে যাচ্ছিল। পথে ঠাকুরগাঁও-পঞ্চগড় মহাসড়কের আউলিয়াপুর বোর্ড অফিস এলাকায় ওই ট্রাকটি বিপরীতমুখী একটি অটোরিকশাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলে দু’জনের মৃত্যু হয় এবং আহত হন পাঁচজন। হাসপাতালে আনার পর মারা যান একজন।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তানভিরুল ইসলাম তিনজন নিহতের কথা স্বীকার করে জানান, ঘটনাস্থলেই দুই জন নিহত হয়েছেন। আহতদের উদ্ধার করে ঠাকুরগাঁও সদর হাসপাতাল নেওয়া হলে সেখানে আরও একজনের মৃত্যু হয়। আহতরা সেখানে চিকিৎসাধীন বলে জানান তিনি।

ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) রাকিবুল আলম চয়ন বলেন, আহতদের অবস্থা আশংকাজনক। তাদেরকে চিকিৎসা দেয়া হচ্ছে।

(সূত্র: ইউএনবি)