August 1, 2021

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Wednesday, June 16th, 2021, 10:17 pm

‘ত্রাণ চাই না বাঁধ চাই’ : প্ল্যাকার্ড ঝুলিয়ে সংসদে সরকারদলীয় এমপি

নিজস্ব প্রতিবেদক :

‘আর কোন দাবি নাই, ত্রাণ চাই না বাঁধ চাই’ এমন প্ল্যাকার্ড গলায় ঝুলিয়ে জাতীয় সংসদে বক্তব্য দিয়েছেন পটুয়াখালী-৩ (গলাচিপা ও দশমিনা) আসনের সরকারদলীয় সংসদ সদস্য (এমপি) এস এম শাহজাদা।

বুধবার (১৬ জুন) জাতীয় সংসদে চলতি বাজেট অধিবেশনে প্রস্তাবিত বাজেটের ওপর আলোচনায় অংশ নেন এই সংসদ সদস্য। বক্তব্যের শেষে নিজের নির্বাচনী এলাকায় উপকূলীয় অঞ্চলে চরগুলোতে বাঁধ নির্মাণের দাবি করে গলায় প্ল্যাকার্ড ঝুলিয়ে স্পিকারের দৃষ্টি আকর্ষণ করেন। তার প্ল্যাকার্ডে লেখা ছিল—‘আর কোনো দাবি নাই, ত্রাণ চাই না বাঁধ চাই’।

বর্তমান প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কে এম নূরুল হুদার ভাগ্নে এবং পটুয়াখালী থেকে নির্বাচিত এই সংসদ সদস্য বলেন, সাম্প্রতিক ঘূর্ণিঝড়ের পর তিনি ত্রাণ নিয়ে নিজ নির্বাচনী এলাকায় গিয়েছিলেন। সেখানে জনগণের রোষানলে পড়তে হয়েছে তাকে। উপকূলের অনেক সংসদ সদস্যকেই এই পরিস্থিতিতে পড়তে হয়। এলাকাবাসী ত্রাণ চান না তারা স্থায়ী বেড়িবাঁধ চান। এই বক্তব্য দেওয়ার সময় তিনি ওই প্ল্যাকার্ডটি নিজের গলায় ঝুঁলিয়ে দেখান।

সংসদ সদস্য এস এম শাহজাদা তার বক্তব্য এবং ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে প্রকাশ করলে পূরো উপকূলের মানুষ তাকে অভিনন্দন এবং শুভেচ্ছা জানান।