September 23, 2021

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Friday, August 27th, 2021, 8:13 pm

নেত্রকোণায় সড়ক দুর্ঘটনায় পুলিশের এসআই নিহত

জেলা প্রতিনিধি :

নেত্রকোণায় পিকআপ ভ্যানের সাথে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে পুলিশের এক উপপরিদর্শক (এসআই) নিহত হয়েছেন। বৃহস্পতিবার রাত সোয়া আটটার দিকে নেত্রকোণা-মোহনগঞ্জ সড়কের ঠাকুরাকোনার সতরশ্রী নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে।

নিহত এসআই হাবিবুর রহমান নেত্রকোণা জেলার বারহাট্টা থানায় কর্মরত ছিলেন। তিনি নেত্রকোণা পৌর শহরের নাগঢ়া এলাকায় বসবাস করতেন।

নেত্রকোণা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তদন্ত সোহেল মাহমুদ বিষয়টি নিশ্চিত করে জানায়, এসআই হাবিব বৃহস্পতিবার রাতে জেলা শহর থেকে মোটরসাইকেলে করে কর্মস্থল বারহাট্টা যাচ্ছিল। এসময় নেত্রকোণা-মোহনগঞ্জ সড়কের ঠাকুরাকোনা ইউনিয়নের সতরশ্রী নামক স্থানে বিপরীত দিক থেকে আসা নেত্রকোণাগামী একটি পিকআপ ভ্যানের সাথে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে পিকআপ ভ্যান চাপায় ঘটনাস্থলেই এসআই হাবিবুর রহমান গুরুতর আহত হয়।

তিনি আরও জানান, স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে নেত্রকোণা মডেল থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাকে উদ্ধার করে প্রথমে নেত্রকোণা আধুনিক সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। ময়মনসিংহে নেয়ার পথে রাত সাড়ে ১০ টার দিকে তার মৃত্যু হয়।