September 23, 2021

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Sunday, August 22nd, 2021, 11:38 am

ফেনীতে প্রবাসী হত্যা, পলাতক স্ত্রী চট্টগ্রামে গ্রেপ্তার

ফেনীতে এক প্রবাসী স্বামীকে কুপিয়ে ও গলা কেটে হত্যার দায়ে অভিযুক্ত পলাতক স্ত্রীকে চট্টগ্রাম থেকে গ্রেপ্তার করেছে র‌্যাব। গ্রেফতারের সময় প্রবাসীর দুই সন্তানকেও উদ্ধার করা হয়েছে বলে জানানো হয়।

নিহত ওই প্রবাসী সোহেল (৩৫) কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার গুণবতী ইউনিয়নের খাটরা গ্রামের আবুল কালামের ছেলে। তার স্ত্রীর নাম রোকেয়া আক্তার শিউলী (২৮)।

শনিবার রাতে অভিযুক্তকে গ্রেপ্তার করা হয় বলে নিশ্চিত করেছেন র‍্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মোঃ নুরুল আবছার। রবিবার সকালে র‍্যাব-৭ এর ফেনী ক্যাম্পে গ্রেপ্তারের বিষয়ে বিস্তারিত জানাতে এক প্রেস ব্রিফিং এর আয়োজন করা হয়েছে।

একটি সূত্রে জানা গেছে, ফেনী থেকে পালিয়ে রামগড় দিয়ে শিউলী দুই সন্তান নিয়ে চট্টগ্রামের ফটিকছড়ি উপজেলা চলে আসে। শনিবার দিনভর ফটিকছড়ির বিভিন্ন এলাকায় ঘুরে ঘরে ভাড়া বাসা খুঁজতে থাকে। গোপন সংবাদের ভিত্তিতে রাতে র‌্যাব-৭ এর একটি টিম তাকে গ্রেপ্তার করে।

উল্লেখ্য শুক্রবার ফেনী শহরের সুফি সদর উদ্দিন সড়কে চৌধুরী সুলতানা ভবনে প্রবাসী স্বামী মো. সোহেলকে কুপিয়ে ও গলা কেটে হত্যার পর দুই সন্তান নিয়ে পালিয়ে যায় বলে রোকেয়া আক্তার শিউলীর বিরুদ্ধে অভিযোগ রয়েছে। প্রবাসী সোহেল (৩৫) পরিবার নিয়ে ওই ভবনের ষষ্ঠ তলায় থাকতেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সোহেল প্রায় ১২ বছর ধরে দুবাই ছিলেন। আট বছর আগে দেশে ফিরে তিনি চৌদ্দগ্রাম উপজেলার জগন্নাথ ইউনিয়নের খাজুরিয়া গ্রামের শিউলি আক্তারকে বিয়ে করেন। এরপর আবার দুবাই চলে যান। এক মাস আগে দুবাই থেকে তিন মাসের ছুটিতে দেশে আসেন সোহেল।

এর মধ্যে বৃহস্পতিবার রাতে সোহেলকে কুপিয়ে হত্যার পর দুই সন্তান রিহান (৭) ও জান্নাতকে (৪) নিয়ে পালিয়ে যান রোকেয়া আক্তার। গভীর রাতে বের হওয়ার সময় বাসার দারোয়ানকে জানান, তার বাবা মারা গেছেন, সেখানে যাচ্ছেন।

ফেনী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. নিজাম উদ্দিন জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফেনী জেনারেল হাসপাতালে পাঠানো হয়।

–ইউএনবি