August 1, 2021

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Sunday, June 20th, 2021, 1:16 pm

বলিউডের এসব নায়িকারা ব্যক্তিগত জেটের মালিক

অনলাইন ডেস্ক :

হলিউডের অনেক তারকা অভিনেত্রী ব্যক্তিগত জেটের মালিক। এ তালিকায় রয়েছেনÑঅ্যাঞ্জেলিনা জোলি, সেলিন ডিয়ন, কাইলি জেনার, টেইলর সুইফট, অপরাহ উইনফ্রে প্রমুখ। শুটিং কিংবা গানের প্রোগ্রামে তারা প্রায়ই এক দেশ থেকে আরেক দেশে উড়ে যান। আবার অবসর যাপনের জন্য নিজের বিমানে শুয়ে-বসে উড়াল দেন তারা। হলিউড তারকা অভিনেত্রীদের মতো বলিউডের প্রথম সারির কয়েকজন নায়িকাও উড়োজাহাজের মালিক। বলিউডের এমন কজনকে নায়িকাকে নিয়ে এই প্রতিবেদন।

মাধুরী দীক্ষিত

বলিউড অভিনেত্রী মাধুরী দীক্ষিতের নাচ দেখে মুগ্ধ হননি এমন লোক খুঁজে পাওয়া ভার। ‘তেজাব’ সিনেমার সেই ‘এক দো তিন’ কিংবা ‘ধক ধক কারণে লাগা’ থেকে শুরু করে এই সময়ের ‘ইয়ে জাওয়ানি হ্যায় দিওয়ানি’-এর ‘ঘাগরা’Ñসব গানেই মাধুরীর অনবদ্য নাচ দর্শকদের চোখ জুড়িয়েছে। এই অভিনেত্রীর স্টাইলিশ একটি ব্যক্তিগত জেট বিমান রয়েছে। প্রয়োজনে পরিবার নিয়ে উড়েবেড়ান এই নায়িকা।

প্রিয়াঙ্কা চোপড়া

ভারতের সীমানা ছাড়িয়ে বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়ার খ্যাতি ছড়িয়ে পড়েছে বিশ্বব্যাপী। বিয়ের পর থেকে বর নিক জোনাসের সঙ্গে মার্কিন যুক্তরাষ্ট্রে বসবাস করছেন তিনি। শুটিংয়ের কাজে মাঝে মধ্যে উড়ে যান নিউ ইর্য়ক টু যুক্তরাজ্য-ভারত। ব্যক্তিগত বিমানের মালিক হওয়ায় অনায়াসে ভ্রমণ করতে পারেন এই অভিনেত্রী।

শিল্পা শেঠি

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী শিল্পা শেঠি। ব্যক্তিগত জীবনে রাজ কুন্দ্রার সঙ্গে ঘর বেঁধেছেন তিনি। রুপালি পর্দার মতো বিলাবহুল জীবন যাপন করেন। এ অভিনেত্রীর ব্যক্তিগত একটি জেট বিমান রয়েছে।

সানি লিওন

বলিউড সেনসেশন সানি লিওন। আইটেম গানে দর্শক মাতালেও ধীরে ধীরে সিনেমায় নিজের শক্ত অবস্থান তৈরি করে নিচ্ছেন এক সময়ের এই পর্নো তারকা। ব্যক্তিগত জীবনে ড্যানিয়েল ওয়েবারকে বিয়ে করেছেন সানি। তিন বছর প্রেম করার পর ২০১১ সালে বিয়ে করেন তারা। এ দম্পতির তিন সন্তান রয়েছে। সানি লিওনের ব্যক্তিগত জেট বিমান রয়েছে। ব্যক্তিগত প্রয়োজনে নিজের বিমান ব্যবহার করেন এই অভিনেত্রী।