July 30, 2021

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Wednesday, June 2nd, 2021, 12:34 pm

বিদ্যুৎস্পৃষ্ঠ হয়ে ট্রাফিক সার্জেন্টের মৃত্যু

জেলা প্রতিনিধি:

গাইবান্ধায় বিদ্যুৎস্পৃষ্ঠ হয়ে ট্রাফিক পুলিশের সার্জেন্ট ফয়সাল মামুনের মৃত্যু হয়েছে। মঙ্গলবার (১ জুন) দিবাগত রাত প্রায় ১টার দিকে শহরের পুরাতন জেলখানার সামনে ট্রাফিক পুলিশের ব্যারাকের নির্মানাধীন ভবনে এই ঘটনা ঘটে। বুধবার (২ জুন) সকালে গাইবান্ধা ফায়ার সার্ভিসের স্টেশন ম্যানেজার বখতিয়ার উদ্দিন ঘটনার সত‌্যতা নিশ্চিত করেছেন।

ফয়সাল মামুনের গ্রামের বাড়ি দিনাজপুর জেলায়। বখতিয়ার উদ্দিন জানান,শহরের পুরাতন জেলখানার সামনে রাস্তার পাশে ট্রাফিক পুলিশের ব্যারাকের নির্মান কাজ চলছিলো। মঙ্গলবার রাত সাড়ে ১২টার দিকে মোবাইল ফোন হাতে নিয়ে সার্জেন্ট ফয়সাল মামুন কথা বলতে বলতে তিন তলায় ছাদে উঠে যান। এসময় হঠাৎ করে তিনি পাশ দিয়ে যাওয়া একটি বৈদ্যুতিক তারে জড়িয়ে পড়েন।

হাই ভোল্টের তারে জড়ানোর সঙ্গে সঙ্গেই তার শরীরে আগুন ধরে যায়। এসময় তিনি চিৎকার দিয়ে পরে যান এবং তার একটি হাতের অংশ ছিড়ে মাটিতে পড়ে য়ায়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি দল তিন তলা থেকে তার মরদেহ উদ্ধার করেন এবং হাসপাতালে পাঠান।

গাইবান্ধার পুলিশ সুপার তৌহিদুল ইসলাম সহ পুলিশের অন্যান্য কর্মকর্তা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। বুধবার সকালে তার লাশ ময়নাতদন্তের জন্য গাইবান্ধা জেলা হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।