September 23, 2021

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Saturday, August 28th, 2021, 12:51 pm

ব্রাহ্মণবাড়িয়ার ট্রলারডুবিতে মৃত্যু বেড়ে ২১

অনলাইন ডেস্ক :

ব্রাহ্মণবাড়িয়া জেলার বিজয়নগর উপজেলায় যাত্রীবাহী ট্রলার ডুবির ঘটনায়া চলমান উদ্ধার কাজের সময় আরও একটি লাশ উদ্ধার করেছে স্থানীয় ফায়ার সার্ভিসের ডুবুরি দল। বর্তমানে এই ঘটনায়া মোট মৃতের সংখ্যা ২১ জনে দাঁড়িয়েছে।
ফায়ার সার্ভিস সূত্র জানায়, শুক্রবার মধ্যরাতে লইসকা বিলে উদ্ধার অভিযান চলাকালে ডুবুরিরা আরও একটি লাশ উদ্ধার করতে সক্ষম হয়। তবে এখন পর্যন্ত নিহতের পরিচয় শনাক্ত করা সম্ভব হয়নি।
এর আগে শুক্রবার বিকাল ৫টার দিকে বিজয়নগরে বালুবোঝাই ট্রলারের সাথে সংঘর্ষে যাত্রীবাহী ট্রলারডুবির ঘটনা ঘটে। প্রাথমিক ভাবে স্থানীয়দের ও ফায়ার সার্ভিসের তৎপরতায় ২০ জনের লাশ উদ্ধার করা হয়েছিল। তবে হতাহতের সংখ্যা আরও বাড়তে পারে।
ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদে ইমরানুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। ট্রলারডুবিতে আহতদের বর্তমানে জেলা সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।
আলী আক্তার রিজভী নামে এক প্রত্যক্ষদর্শী বলেন, বিকালে জেলার বিজয়নগর উপজেলার চম্পকনগর ঘাট থেকে শতাধিক যাত্রী নিয়ে ট্রলারটি সদর উপজেলার আনন্দবাজার ঘাটের উদ্দেশ্যে রওনা হয়। পথিমধ্যে লইসকা বিল এলাকায় বিপরীত দিক থেকে আসা একটি বালুবোঝাই ট্রলারের সঙ্গে সংঘর্ষ হয়। এতে যাত্রীবাহী ট্রলারটি ডুবে যায়।
জানা গেছে, স্থানীয় প্রশাসন দুর্ঘটনায় নিহতদের পরিবারকে দাফনের জন্য ২০ হাজার টাকা সহায়তা দিবে এবং আহতদের বিনামূল্যে চিকিৎসার ব্যবস্থা করা হচ্ছে।