August 1, 2021

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Wednesday, June 30th, 2021, 1:00 pm

ভুটানের প্রধানমন্ত্রী ও রাজাকে বাংলাদেশ প্রধানমন্ত্রীর ফল উপরহার

নিউজ ডেস্ক :

প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভুটানের রাজা জিগমে খেসার নামগিয়েল ওয়াংচুক ও প্রধানমন্ত্রী ডাঃ লোটে শেরিং-এর জন্য মৌসুমী ফল হিসেবে ২ হাজার কেজি আম, কাঁঠাল ১০টি ও ১৫০টি কাটুন উপহার সামগ্রী পাঠিয়েছেন।
মঙ্গলবার (২৯ জুন) দুপুরে দিকে সড়কপথে ট্রাক যোগে লালমনিরহাটের বুড়িমারী স্থলবন্দরে এসব মৌসুমী ফল ও কাটুন এসে পৌঁছায়। উপহার সামগ্রীগুলো বাংলাদেশী কাভার্ড ভ্যান ট্রাক থেকে আনলোড করা হয়। পরে এসব উপহার সামগ্রী ভারতীয় একটি ট্রাকে লোড করা হয়।
স্থলবন্দর ও কাস্টমের যাবতীয় আনুষ্ঠানিকতা শেষে বিকেল ৩ টা ৪০ মিনিটে প্রধানমন্ত্রীর পাঠানো উপহার সামগ্রী বুড়িমারী স্থলবন্দরের জিরো পয়েন্টে ভুটানের প্রতিনিধি বিদ্যা গুরুরমের নিকট মৌসুমী ফলের উপহারের ট্রাকটি বুঝিয়ে দেয়া হয়।
এ সময় উপস্থিত ছিলেন পাটগ্রাম উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. সাইফুর রহমান, কাস্টমের সহকারি কমিশনার (এসি) মো. কেফায়েত উল্যাহ মজুমদার, স্থলবন্দরের উপ-পরিচালক মোহাম্মদ মাহফুজুল ইসলাম ভূঁঞা, বুড়িমারী স্থলবন্দরের আমদানি-রফতানিকারক অ্যাসোশিয়েসনের সাধারণ সম্পাদক ও বুড়িমারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু সাইদ নেওয়াজ নিশাত, ভারতীয় চ্যাংরাবান্দা শুল্ক স্টেশন কাস্টমের প্রতিনিধি মি. নীলকান্ত মিশ্র ও ইন্সপেক্টর অনুপ সাহা প্রমুখ।