July 23, 2021

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Saturday, June 12th, 2021, 1:21 pm

মানিকগঞ্জে অ্যাম্বুলেন্স-বাইক সংঘর্ষে নিহত ২

ছবি : সংগৃহীত

জেলা প্রতিনিধি:

মানিকগঞ্জের ঢাকা আরিচা মহাসড়কে অ্যাম্বুলেন্স চাপায় দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। শনিবার সকাল নয়টার দিকে মূলজানন-বাগজান এলাকায় এই দুর্ঘটনাটি ঘটে। এ সময় অ্যাম্বুলেন্স চালক আহত হয়েছেন।

নিহতরা হলেন- মানিকগঞ্জের শিবালয় উপজেলার শিমুলিয়া ইউনিয়নের দক্ষিণ পাচুরিয়া গ্রামের মৃত নুরুল ইসলামের ছেলে আব্দুল আলিম (২৫) এবং একই ইউনিয়নের ছোট শাকরাইল গ্রামের দীনেশ হালদারের ছেলে দিপু হালদার (২৫)। দুর্ঘটনায় অ্যাম্বুলেন্স চালক রনি মিয়া (৩০) গুরুতরভাবে আহত হয়েছে।

নিহত আলিমের ভাতিজা আতিকুর রহমান আতিক বলেন, সকালে মোটরসাইকেল নিয়ে ঢাকার উদ্দেশে বের হন আলিম ও তার বন্ধু দিপু হালদার। আলিম ঢাকায় আড়ংয়ের একটি শোরুমে এবং দিপু তাঁতীবাজার এলাকার একটি জুয়েলারি দোকানে কাজ করতেন।

এ বিষয়ে গোলড়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুল ইসলাম বলেন, সকালে যশোরমুখী অ্যাম্বুলেন্সের সঙ্গে ঢাকামুখী একটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মারা যান মোটরসাইকেল চালক আলিম ও আরোহী দিপু। তাদের লাশ উদ্ধার করে মানিকগঞ্জ জেলা হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

তিনি আরো জানান, নিহতদের উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মানিকগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। আহত অ্যাম্বুলেন্স চালককে চিকিৎসার জন্য মানিকগঞ্জ সদর হসপাতালে নিলে উন্নত চিতিৎসার জন্য তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রের্ফাড করা হয়েছে। দুর্ঘটনা কবলিত অ্যাম্বুলেন্স এবং মোটরসাইকেল থানা হেফাজতে রাখা হয়েছে। এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন আছে।