September 23, 2021

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Sunday, September 12th, 2021, 12:19 pm

শুটিংয়ের অর্ধনগ্ন ছবি পোস্ট করে বিতর্কে অভিনেত্রী

অনলাইন ডেস্ক :

বলিউডে উঠতি অভিনেত্রী গহনা বশিষ্ঠ। পর্ন ছবি তৈরি এবং তা ছড়িয়ে দেওয়ার অভিযোগে গ্রেপ্তার হয়েছিলেন তিনি। সম্প্রতি কারগার থেকে জামিনে মুক্তি পেয়েছেন গহনা। আর আবার নতুন ছবির শুটিং শুরু করে দিয়েছেন তিনি। আর সেই শুটিং ফ্লোর থেকে অর্ধনগ্ন ছবি পোস্ট করলেন আবার অভিনেত্রী।

পর্নকাণ্ডে রাজ কুন্দ্রা গ্রেপ্তার হওয়ার পর একমাত্র রাজের সমর্থনে কথা বলেছিলেন অভিনেত্রী গহনা বশিষ্ঠ । নানা সময়ে সোশ্যাল মিডিয়ায় অ্যাডাল্ড ছবি তৈরি স্বপক্ষে নানা যুক্তিও রাখতে দেখা গিয়েছিল গহনাকে। তবে এবার আর কোনও বক্তব্য নয়। বরং সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন এক অর্ধনগ্ন ছবি! শেয়ার করে গহনা লিখলেন, ‘আমি একজন প্রাপ্তবয়স্ক!’

গহনা তার ইনস্টাগ্রামে যে ছবি পোস্ট করেছেন, তাতে দেখা গিয়েছে, খোলা পিঠে, শুধুমাত্র শরীরে সামনের অংশে সাদা চাদর ঢাকা দিয়ে বসে আছেন।তিনি আরও লিখলেন, ‘এই ছবি শুট করার সময় আমার আশপাশে ২০ জন মতো ছিল। আমি নেশায় মত্ত ছিলাম না, কোনও সরবৎ পান করিনি। সুস্থ থাকা অবস্থাতেই শুট সম্পূর্ণ করেছি। আমার বয়স ১৮-এর বেশি। আমি প্রাপ্ত বয়স্ক। দয়া করে আমার প্রযোজকের বিরুদ্ধে মামলা দায়ের করবেন না!’

এর আগে ইনস্টাগ্রামের নগ্ন হয়ে লাইভে এসেছিলেন গহনা। সেই লাইভে এই অভিনেত্রীকে দেখা গিয়েছিল বিছানায় শুয়ে আছেন তিনি। নিজেই জানিয়েছিলেন, তার শরীরে একটুকরোও কাপড় নেই। গহনার কথায়, আমি যখন পোশাক পরে থাকি না, তখন তো কেউ আমাকে পর্ন ছবির নায়িকা বলে না, কিন্তু যখন পোশাক পরে ভিডিও দিই, তখনই শুনতে হয় আমি পর্ন ছবির নায়িকা। সমাজটা এত দু’মুখো কেন?

রাজ কুন্দ্রার সমর্থনে গহনা এর আগেও ইনস্টাগ্রামে লাইভ করে নানা মন্তব্য করেছেন। ‘রাজ কুন্দ্রার গ্রেফতারি সম্পূর্ণ বেআইনি। পুলিশ রাজকে হেফাজতে রাখল। ওর থেকে মোবাইল ফোন, ল্যাপটপ, সিডি, ব্যাংক অ্যাকাউন্ট ডিটেল সব নিয়ে নিল। তদন্তের জন্য তো যথেষ্ট তথ্য প্রমাণ পুলিশের হাতে রয়েছে। তাহলে অযথা রাজ কুন্দ্রাকে কেন আটকে রাখা হচ্ছে? চার্জশিটও তো ফাইল করা হয়ে গিয়েছে।’ এমনকি, গহনা স্পষ্টই বলেছিলেন কীভাবে রাজের সঙ্গে পরিচয় হয়। রাজ তার সঙ্গে নাকি কোনও অশ্লীল আচরণ করেননি!