April 25, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Tuesday, February 27th, 2024, 8:26 pm

অনুপমকে নিয়ে মুখ খুললেন সাবেক স্ত্রী পিয়া

অনলাইন ডেস্ক :

টালিউডের জনপ্রিয় সংগীতশিল্পী অনুপম রায়ের সঙ্গে পিয়া চক্রবর্তীর বিবাহবিচ্ছেদ হয় ২০২১ সালের নভেম্বরে। এরপর পিয়া কলকাতার হার্টথ্রব পরমব্রতের সঙ্গে ঘর বাঁধেন। এবার অনুপম রায়ের সঙ্গে গায়িকা প্রস্মিতা পালের বিয়ের খবর সামনে এলো। এ বিষয়ে এবার মুখ খুললেন অনুপমের সাবেক স্ত্রী পিয়া ও তার বর্তমান স্বামী পরম। পরমব্রতের সঙ্গে পিয়া চক্রবর্তীর বিয়ের পর অসম্ভব ট্রলের শিকার হয়েছিলেন পরম ও পিয়া। ঘরে-বাইরে এমনকি সামাজিক যোগাযোগমাধ্যমেও তারা ছিলেন আলোচনার কেন্দ্রবিন্দু। সাত বছর সংসারের পর ২০২১ সালে বিবাহবিচ্ছেদ হয় অনুপম-পিয়ার। গত বছরের নভেম্বরে পিয়া বিয়ে করেন অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়কে। পিয়ার বিয়ের পর অবশ্য অনুপম কোনো মন্তব্য করেননি। কিন্তু পিয়া কথা বললেন একটি সংবাদমাধ্যমের সঙ্গে। সংবাদমাধ্যম আনন্দবাজারের সঙ্গে কথা বলেছেন পিয়া।

অনুপমের বিয়ে নিয়ে তিনি বলেন, অনুপমের জন্য শুভকামনা রইল। তিনি প্রত্যাশা করেন অনুপম আর প্রস্মিতার আগামী জীবন সুখের হবে। অনুপমের নতুন সম্পর্কের কথা নিয়ে পিয়া বলেন, সবটাই আগে থেকে জানা ছিল তার। বিয়ের কথা জানার পর নিজে থেকেই শুভেচ্ছা জানান অনুপমকে। বিয়ের দিন ঠিক হয়েছে, তা আগেই জানতেন তিনি। অনুপমের হবু স্ত্রী প্রস্মিতা পালের সঙ্গেও পরিচয় আছে পিয়ার। আগে থেকেই জানেন তাদের কথা।

ভারতীয় সংবাদমাধ্যমকে পরম বলেন, ‘দুজন মানুষ ভালোবেসে একসঙ্গে থাকতে চাইছে, এটা সব সময়েই আনন্দের খবর। অনেক শুভেচ্ছা অনুপম ও প্রস্মিতাকে।’ এর আগে প্রস্মিতা পাল বলেন, ‘বিগত এক বছর ধরে আমরা সম্পর্কে রয়েছি। তার পর মনে হলো যে, পরবর্তী পর্যায়ে আমরা এগোতে পারি। তার পরেই বিয়ের সিদ্ধান্ত নিই।’ উল্লেখ্য, ২০১৫ সালে পিয়া চক্রবর্তীকে বিয়ে করেছিলেন অনুপম রায়। শোনা যায়, একই কলেজে পড়ার সুবাদে দুজনের পরিচয়। প্রথমে বন্ধুত্ব ও পরে প্রেম। সেই প্রেম পরিণতি পায় ২০১৫ সালে। বিয়ের ৬ বছর পেরিয়ে গেলে বিচ্ছেদের ঘোষণা দেন পিয়া ও অনুপম। গত বছরের নভেম্বরে আচমকাই টালিউডের অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়ের সঙ্গে অনুপমের সাবেক স্ত্রী পিয়ার বিয়ের খবর শোনা যায়।