June 15, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Thursday, March 21st, 2024, 7:55 pm

অন্যায়ের কাছে কখনও মাথা নত করিনি: অপূর্ব

অনলাইন ডেস্ক :

ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা জিয়াউল ফারুক অপূর্বর বিরুদ্ধে চুক্তি ভঙ্গ করে অর্থ আত্মসাৎ ও শিডিউল ফাঁসানোর অভিযোগ এনেছিল প্রযোজনা প্রতিষ্ঠান আলফা আই স্টুডিওস লিমিটেড (আলফা আই)। অবশেষে দুই পক্ষ সমাধানের পথে হেঁটেছে। তবে এই অভিযোগকালীন সময়ে কোনও হিসাব-নিকাশ না করে শোবিজ জগতের বেশিরভাগ শিল্পী-নির্মাতা-সাংবাদিক অপূর্বর পক্ষ নিয়ে সোশ্যাল হ্যান্ডেলে পোস্ট দিয়েছেন।

দলেবলে অভিনেতার প্রতি সমর্থন জানিয়েছেন, ‘পাশে আছি’ বলে সাহস যুগিয়েছেন। আর ভক্তদের প্রতিক্রিয়া তো ছিলোই। এই ভালোবাসার বিপরীতেই এবার সন্তুষ্টি ও ধন্যবাদ জ্ঞাপন করলেন অপূর্ব। গত বুধবার বিকালে সোশ্যাল হ্যান্ডেলে একটি দীর্ঘ স্ট্যাটাস দিয়েছেন অপূর্ব।

তিনি লিখেছেন, এই ইন্ডাস্ট্রি এবং ইন্ডাস্ট্রির মানুষজন আমাকে প্রতিটা মুহূর্তে অনুভব করায় যে আমি তাদের কত আপন। ছোট ছোট বিষয় থেকে শুরু করে আমার যে কোনো বিপদে বা সমস্যায় সবাই ছুটে আসে, পাশে থাকে। আমি ডাক দেওয়ার আগেই তাদের আমার পাশে পাই। সবাই আমাকে যেভাবে ভালোবাসার চাদরে আগলে রাখে, এই ভালোবাসার ঋণ আমি কখনোই শোধ করতে পারব না। অপূর্ব আরও লিখেছেন, সাম্প্রতিক ঘটনায় সবাই যেভাবে আমাকে সাপোর্ট করেছে, পাশে এসে দাঁড়িয়েছে এবং আমাকে নিয়ে যে তাদের অনুভূতিগুলো শেয়ার করেছে সেটা দেখে আমি অনেক আপ্লুত। আমার শেষ নিঃশ্বাস পর্যন্ত এই ভালোবাসাটুকু আমি মনে রাখব। ভালোবাসার বিনিময়ে আমি ভালোবাসাই দিতে জানি।

আমার সহকর্মী শিল্পী-কলাকুশলী, নির্মাতা, প্রযোজক, সাংবাদিকদের আন্তরিক কৃতজ্ঞতা ও ভালোবাসা জানাই। বিশেষ ধন্যবাদ জানাতে চাই আমাদের সংগঠন অভিনয়শিল্পী সংঘ ও টেলিপ্যাবকে, সুষ্ঠু ও ন্যায়সম্মতভাবে বিষয়টিকে সমাধান করার জন্য। তিনি আরও লিখেছেন, যাদের কথা না বললেই নয়; দেশ ও দেশের বাইরে আমার যারা ভক্ত রয়েছেন, যাদের ভালোবাসা ও সাপোর্টে আমি আজকে অপূর্ব, তাদের প্রতি অসীম আমার ভালোবাসা।

জীবনে কোনোদিন অন্যায় এর কাছে মাথা নত করিনি আমি। কিন্তু প্রতিটা মুহূর্ত আপনাদের ভালোবাসার কাছে আমার মাথা নত হয়ে আসে। এমন ভালোবাসাতেই রাখবেন সবসময় যেন আমার পুরো জীবদ্দশায় বলে যেতে পারি, আমি ইন্ডাস্ট্রির আদরের ছেলে। অপূর্বকে সর্বশেষ পর্দায় দেখা গেছে ‘ইউএনও স্যার’ নামের একটি ওয়েব ফিল্মে। যেটা গত ২৪ ফেব্রুয়ারি মুক্তি পায় দীপ্ত প্লে-তে। এতে তার সঙ্গে আছেন তটিনী। আপাতত আসন্ন ঈদের নাটক নিয়ে ব্যস্ত সময় পার করছেন এ অভিনেতা।