June 13, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Sunday, May 19th, 2024, 7:24 pm

অবশেষে এক হচ্ছে বনি-কৌশানীর হাত

অনলাইন ডেস্ক :

ভারতে চলমান লোকসভা নির্বাচন শেষে বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন টালিউড অভিনেতা বনি সেনগুপ্ত এবং কৌশানী মুখোপাধ্যায়, সেই গুঞ্জন শোনা যাচ্ছিল। এবার তাতে সিলমোহর! ভারতীয় সংবাদমাধ্যম সংবাদ প্রতিদিন সূত্রে খবর, বিয়ের প্রস্তুতি ইতিমধ্যেই শুরু করেছেন টালিউডের তারকা জুটি। তবে বিয়েটা কলকাতায় হচ্ছে না, বনি-কৌশানী হাঁটতে চলেছেন ডেস্টিনেশন ওয়েডিংয়ের পথেই। টালিউডের অন্দরমহলে কানাঘুষো, দুই পরিবারের পক্ষ থেকে বিয়ের প্রস্তুতি চলছে পুরোদমে। পোশাক নির্বাচন থেকে শুরু করে মেকআপ আর্টিস্ট, বিয়ের যাবতীয় বন্দোবস্ত চলছে।

কৌশানীর যে ডেস্টিনেশন ওয়েডিংয়ের ইচ্ছে রয়েছে, সে কথা বহু আগেই ফাঁস করেছিলেন বনি। আর প্রেমিকার সেই ইচ্ছেতেই সায় দিয়েছেন অভিনেতা। ডেস্টিনেশন ওয়েডিংয়ের জন্য কোন জায়গাকে বেছে নিলেন বনি-কৌশানী? সেটা অবশ্য ফাঁস করেননি এখনো। তবে খবর, ইউরোপের কোনো এক দেশে এক হবে বনি-কৌশানীর হাত। কলকাতায় ফিরে ইন্ডাস্ট্রির বন্ধুবান্ধব নিয়ে একটা বিবাহোত্তর সংবর্ধনার এলাহি আয়োজনও থাকছে। বনি-কৌশানীর সম্পর্ক প্রায় এক দশকের।

দুই পরিবারেরও একে-অপরের সঙ্গে দারুণ সখ্য। কৌশানী মাতৃহারা হওয়ার পর অনেকটাই তাঁকে সামলেছিলেন বনি এবং তাঁর মা পিয়া সেনগুপ্ত। গত শুক্রবার ছিল অভিনেত্রীর জন্মদিন। এদিন সন্ধ্যায় জুটিতে ধরাও দেন তাঁরা।