October 8, 2022

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Friday, October 1st, 2021, 7:30 pm

অবশেষে প্রেক্ষাগৃহে মুক্তি পেলো ‘চোখ’

অনলাইন ডেস্ক :

অবশেষে প্রেক্ষাগৃহে মুক্তি পেলো নির্মাতা আসিফ ইকবাল জুয়েলের প্রথম সিনেমা ‘চোখ’। শুক্রবার সারাদেশের ৩৬ টি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে এই সিনেমা। হরর রোমান্টিক ও অ্যাকশন থ্রিলার ধাঁচের সিনেমা ‘চোখ’-এ অভিনয় করেছেন নিরব,শবনম বুবলী ও রোশান, শহীদুজ্জামান সেলিম, জিয়াউল রোশান, জাহিদ ইসলাম প্রমুখ।
যে সকল প্রেক্ষাগৃহে শুক্রবার মুক্তি পেয়েছে ‘চোখ’ সিনেমা:
স্টার সিনেপ্লেক্স (বসুন্ধরা, ঢাকা), ব্লকবাস্টারস সিনেমাস (যমুনা ফিউচার পার্ক), শ্যামলী (ঢাকা), সেনা (ঢাকা), আনন্দ (ফার্মগেট), গীত (ধোলাইপার, ঢাকা), বিজিবি (পিলখানা, ঢাকা), চিত্রামহল (ইংলিশ রোড, ঢাকা), নিউ গুলশান (জিঞ্জিরা), চাঁদমহল (কাঁচপুর), নিউ মেট্রো (নারায়নগঞ্জ), পান্না (মুক্তারপুর), বর্ষা (জয়দেবপুর), সেনা (নবীনগর, সাভার), চন্দ্রিমা (শ্রীপুর), ঝংকার (পাঁচদোনা), নবীন (মানিকগঞ্জ), অভিরুচি (বরিশাল), শাপলা (রংপুর), নন্দিতা (সিলেট), সিনেমা প্যালেস (চট্টগ্রাম), সুগন্দা (চট্টগ্রাম), মনিহার (যশোর), পূরবী (ময়মনসিংহ), মর্ডান (দিনাজপুর), তামান্না (সৈয়দপুর), সংগীতা (খুলনা), লির্বাটি (খুলনা), মালঞ্চ (টাংগাইল), সত্যবর্তী (শেরপুর), চলন্তিকা (গোপালদী), পূর্বাশা (সান্তাহার), মাধবী (মধুপুর), রুনা (চালাকচর), রাজিয়া (নাগরপুর), মোহন (হবিগঞ্জ)।
‘চোখ’ তৈরি হয়েছে শাপলা মিডিয়ার ব্যানারে। সিনেমাটি প্রযোজনা করেছেন সেলিম খান। চলতি বছর শুরুর দিকে এ সিনেমার চিত্রায়ণ শুরু হয়েছিল। টানা কাজ করে শেষ হয় এর দৃশ্যধারণ।
শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খানে বলেন, বুধবার বিকাল পর্যন্ত ৩৬টি সিনেমা হলে ‘চোখ’ ছবিটি মুক্তি পেয়েছে শুক্রবার। করোনার কারণে দীর্ঘদিন বন্ধ ছিল সিনেমা হল। ‘চোখ’ সিনেমা দিয়ে কয়েকটি বন্ধ চালু হয়েছে আশা করছি, সামনে সপ্তাহে আরও হলের সংখ্যা আরও বাড়বে।