August 13, 2022

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Tuesday, June 28th, 2022, 1:20 pm

অভিযান চালানোর সময় হামলা: খুলনায় ৩ পুলিশ আহত, আটক ৩

ফাইল ছবি

খুলনায় অভিযান চালানোর সময় আসামির স্বজনের হামলায় তিন পুলিশ সদস্য আহত হয়েছে বলে খবর পাওয়া গেছে। এই সময় তিন জনকে আটক করে পুলিশ। সোমবার রাত সাড়ে ১১টার দিকে নগরীর পূর্ব বানিয়াখামার এলাকায় হামলার ঘটনা ঘটে।

আহত পুলিশ সদস্যরা হলেন- খান জাহানআলী থানার পুলিশ পরিদর্শক তদন্ত শাহারিয়ার হাসান, উপ-পরিদর্শক (এসআই) রাকিবুল ইসলাম রাকিব ও কনস্টেবল মাহাবুব ইসলাম।

আটক ব্যক্তিরা হলেন- নগরীর পূর্ব বানিয়াখমার এলাকার মোহাম্মদের ছেলে খায়রুল (৩০), নগরীর পূর্ব বানিয়াখামার বড় মসজিদের মোড় এলাকার ইসমাইল হোসাইন ও ইব্রাহিম হোসাইন।

এই বিষয়ে খান জাহান আলী থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) শাহরিয়ার হাসান জানান, সোমবার বিকাল সাড়ে ৪টার দিকে নগরীর পথের বাজার চেকপোস্ট থেকে খায়রুল নামে এক যুবককে ৫০০ গ্রাম গান পাউডারসহ গ্রেপ্তার করা হয়।

পরে রাত ৯টার দিকে খায়রুলের দেয়া তথ্য অনুযায়ী নগরীর পূর্ব বানিয়াখামার বড় মসজিদের মোড়ে অভিযান চালানো হয়। এ সময় ইসমাইল হোসাইন ও ইব্রাহিম হোসাইন নামে দুজনকে আটক করা হয়। এই সময় খায়রুলের বাবা লোকজন নিয়ে পুলিশের ওপর হামলা করে এবং গাড়ি ভাঙচুর করেন তারা। এতে তিন পুলিশ আহত হন।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাসান আল মামুন জানান, খানজাহান আলী থানা পুলিশের একটি টিম অভিযান পরিচালনা করে। সেখানে তাদের সঙ্গে আসামির আত্মীয় স্বজনদের ঝামেলা হয়।

—ইউএনবি