January 23, 2022

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Wednesday, January 12th, 2022, 7:46 pm

অর্জুন-মালাইকার সম্পর্কে ভাঙন!

অনলাইন ডেস্ক :

দীর্ঘদিন সম্পর্কে জড়িয়ে আছেন বলিউডের অর্জুন কাপুর আর মালাইকা অরোরা। শুরুতে এই যুগল নিজেদের সম্পর্কের বিষয়ে মুখ না খুললেও ধীরে ধীরে তারা সকলের কাছে সাবলীল হয়েছেন সম্পর্কের ব্যপারে। সোশ্যাল মিডিয়া থেকে শুরু করে কোন বলিউড পার্টি, ডিনার ডেট সব জায়গাতেই একসঙ্গে ক্যামেরা বন্দি হন এই দু’জন। শুরুতে সম্পর্ক নিয়ে দুজনেই চুপ থাকলেও এখন প্রকাশ্যেই রয়েছেন তারা। তাদের সম্পর্ক বেশ চর্চায় ছিল। তার কারণটা হল দুজনের বয়সের ফারাক। বয়সে মালাইকার চেয়ে প্রায় দশ বছরের ছোট অর্জুন। ২০১৯ নাগাদ এই জুটি তাদের সম্পর্ক প্রকাশ্যে এনেছিলেন। এমনকি গতবছর লকডাউনে দুজনে একটি ফ্ল্যাটেই থাকতেন। বয়সের পার্থক্য কোনওদিন অন্তরায় হয়নি অর্জুন-মালাইকার সম্পর্কে। তবে দিন দশেকের মধ্যেই বদলে গেল সবকিছু! বলিউডে জোর গুঞ্জন প্রেমের সম্পর্কে ইতি টেনেছেন অর্জুন-মালাইকা।
এই তারকা জুটির ব্রেক আপের খবরে কার্যত তোলপাড় বলিউড। ভারতীয় এক সংবাদমাধ্যম দাবি করেছে, ফাটল ধরেছে অর্জুন-মালাইকার সম্পর্কে। বলিউড লাইফকে দুজনের এক ঘনিষ্ঠ সূত্র জানিয়েছে, ‘প্রায় ছয়দিন পেরিয়েছে মালাইকা বাড়ির বাইরে পা রাখেননি, রয়েছেন নিভৃতবাসে। শুনছি মালাইকা খুব ভেঙে পড়েছে, এখনই কারও মুখোমুখি হতে চায় না সে। তিন দিন আগেই বোন রিয়া কাপুরের বাড়িতে ডিনার ডেটে এসেছিল অর্জুন, মালাইকার বাড়ির খুব কাছে রিয়ার বাড়ি, তবে অর্জুন এখানে আসেনি। এমনটা ঘটেই না। দুয়েকদিন অন্তরই মালাইকার বাড়িতে হাজির হয় সে কিন্তু এইবার তেমনটা ঘটছে না।’
সূত্র আরও দাবি করেছে, ‘এই জুটি প্রায়শই ডিনার ডেটে বা কফি ডেটে যায়, কিন্তু সবকিছুই আচমকা বন্ধ। দুজনের মধ্যে সবকিছু ঠিক নেই তা স্পষ্ট বোঝা যাচ্ছে’। যদিও ব্রেক আপের এই জল্পনা নিয়ে এখনও মুখ খোলেননি অর্জুন-মালাইকা।