May 28, 2022

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Saturday, February 5th, 2022, 8:19 pm

আইজিপি পদক পেলেন সিলেটের অতিরিক্ত পুলিশ সুপার মো: লুৎফর রহমান

জেলা প্রতিনিধি, সিলেট :
ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ (আইজিপি) পদকে ভূষিত হয়েছেন সিলেট জেলার অতিরিক্ত পুলিশ সুপার (সদর ও মিডিয়া) মো: লুৎফর রহমান। ২০২০ ও ২০২১ সালে নিজ কর্মক্ষেত্রে প্রসংশনীয় কাজ ও কৃতিত্বের স্বীকৃতিস্বরূপ তাকে এই সম্মাননা প্রদান করা হয়েছে। তিনি পুলিশের দ্বিতীয় সর্বোচ্চ এ পুরস্কার পান।
পুলিশ হেডকোয়ার্টার্স এক প্রজ্ঞাপনের মাধ্যমে‘অপরাধ নিয়ন্ত্রণ, দক্ষতা, কতর্ব্যনিষ্ঠা, সাহসিকতা, সততা, জননিরাপত্তা বিধান, জনসেবামূলক কর্মকাণ্ড ও শৃঙ্খলামূলক আচরণের মাধ্যমে ২০২০ সালের প্রশংসনীয় ও স্বীকৃতি স্বরূপ হিসেবে ভালো কাজে অবদানের জন্য এই পদক প্রদান করা হয় তাকে।
তবে আইজিপি ব্যাজ অনুষ্ঠানে উপস্থিত থাকতে পারেনি তিনি। সিলেট জেলা পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন আহমদ পিপিএম এর কাছে এ পুরষ্কার হস্তান্তর করা হয়।
বৃহস্পতিবার (৩ ফেব্রুয়ারি) সিলেট জেলা পুলিশের মাসিক কল্যাণ ও অপরাধ সভা অনুষ্ঠানে অতিরিক্ত পুলিশ সুপার (সদর) মো: লুৎফর রহমান কে এ সম্মাননা প্রদান করেন জেলা পুলিশ সুপার।
জেলা অতিরিক্ত পুলিশ সুপার (সদর) মোঃ লুৎফর রহমান অভিব্যক্তি প্রকাশ করে বলেন, মহান আল্লাহর কাছে প্রথমে শুকরিয়া আদায় করছি। অশেষ কৃতজ্ঞতা জানাই সম্মানিত জেলা পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম স্যার, আমার সকল সহকর্মী, বিশেষ করে সকল সাংবাদিক ভাই ও আমার পরিবারের প্রতি।
তিনি আরো বলেন, কর্মক্ষেত্রে অবদানের স্বীকৃতিস্বরূপ তার এ প্রাপ্তিতে কর্ম উদ্দীপনা ও দায়িত্ববোধ আরও বাড়িয়ে দেবে। আমি অত্যন্ত খুশি আইজিপি পদক পেয়ে। আগামী দিনেও মানুষের সেবা করে যেতে চাই আমি। সবার দোয়া চাই, এই পুরস্কার যেন আরও ভালো কাজ করার জন্য অনুপ্রেরণা জোগায়।