May 26, 2022

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Wednesday, February 2nd, 2022, 7:43 pm

আইটেম গানের জন্য কত টাকা নেন বলিউড অভিনেত্রীরা

অনলাইন ডেস্ক :

বর্তমানে সিনেমার জনপ্রিয়তা বেড়ে যায় আইটেম গান দিয়ে। এমনও হয়েছে, সিনেমা হিট করেনি। কিন্তু সে সিনেমার আইটেম গান সুপারহিট। আবার অনেক সময় আইটেম গানের কল্যাণেই সিনেমা হিট হয়েছে সে নজিরও আছে। তাই দিন দিন হিন্দি সিনেমায় আইটেম গানের কদর বাড়ছে। স্বাভাবিকভাবেই চাহিদা বাড়ছে আইটেম গানে পারফর্ম করা অভিনেত্রীদের। সাধারণত গ্ল্যামার ও নাচে এগিয়ে থাকা অভিনেত্রীদেরকেই প্রাধান্য দেয়া হয় এক্ষেত্রে। এ তালিকায় প্রথম সারিতে আছেন ক্যাটরিনা কাইফ, নোরা ফাতেহি, সানি লিওন, জ্যাকলিন ফার্নান্দেজরা। সম্প্রতি দক্ষিণ ভারতের সামান্থাও আইটেম গার্ল হিসেবে দর্শক মাতিয়েছেন। ‘পুষ্পা’ ছবিতে আইটেম গানে পারফর্ম করে ৫ কোটি রুপি পারিশ্রমিক পেয়েছেন এই অভিনেত্রী। অনেকেই হয়তো জানতে চান, এইসব গানে পারফর্ম করে কত টাকা পারিশ্রমিক পান অভিনেত্রীরা? চলুন জেনে নেয়া যাক সেই উত্তর-
নোরা ফাতেহি
আইটেম গানের জনপ্রিয়তায় নোরা ফাতেহি এখন শীর্ষে। এক তো কাম জিন্দাগানি, কুসু কুসু, কামারিয়ার মতো পারফরম্যান্সের মাধ্যমে দর্শকদের মন্ত্রমুগ্ধ করেছেন নোরা। প্রতি গানে ৫০ লাখ রুপি পারিশ্রমিক নেন লাস্যময়ী এই অভিনেত্রী।
সানি লিওন
অনেক হিট আইটেম গান রয়েছে যার ঝুলিতে তিনি বলিউড সুন্দরী সানি লিওন। বেবি ডল, লায়লা ম্যায় লায়লা থেকে হালের মধুবন; হিট। তার গানে নেচে উঠেননি এমন মানুষ কম। প্রতি গানের জন্য তিন কোটি রুপি পারিশ্রমিক নেন সানি।
ক্যাটরিনা কাইফ
ক্যাটরিনা কাইফ এমন একজন অভিনেত্রী যিনি তার নাচের দক্ষতার জন্য বিখ্যাত। কামলি কামলি, চিকনি চামেলি, সুরাইয়ার মতো চার্টবাস্টার উপহার দিয়েছেন ক্যাট। বলা হয় শুরুর দিকে ক্যাটও গান প্রতি ৫০ লাখ রুপি পারিশ্রমিক নিতেন। কিন্তু ক্রমবর্ধমান জনপ্রিয়তার কারণে পারিশ্রমিক বাড়িয়ছেন তিনি। চিকনি চামেলি গানের জন্য সাড়ে তিন কোটি রুপি পারিশ্রমিক নিয়েছিলেন অভিনেত্রী।
প্রিয়াংকা চোপড়া
বলিউডের দেশি গার্ল খ্যাত অভিনেত্রী প্রিয়াংকা। সঞ্জয় লীলা বানসালির ‘গলিয়ো কি রাসলীলা রাম-লীলা’ সিনেমার একটি আইটেম গানে নেচে ছয় কোটি রুপি পারিশ্রমিক নিয়েছিলেন অভিনেত্রী।
জ্যাকলিন ফার্নান্দেজ
শ্রীলংকান সুন্দরী জ্যাকলিন। যিনি মাতিয়ে বেড়াচ্ছেন বলিউড। প্রতি গানে তিন কোটি রুপি পারিশ্রমিক নেন অভিনেত্রী।