June 19, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Wednesday, October 18th, 2023, 8:00 pm

আইটেম গানে অভিনেত্রী আলিশা

অনলাইন ডেস্ক :

প্রথমবারের মতো আইটেম গানে কোমড় দুলালেন নবাগত অভিনেত্রী আলিশা ইসলাম। ‘ময়ুরাক্ষী’ সিনেমার ‘পিরিতের বাজার’ গানে নাচতে দেখা যাবে এই অভিনেত্রীকে। গত মঙ্গলবার উত্তরায় শুটিং হয়েছে এই গানের। এই গানে কণ্ঠ দিয়েছেন সংগীতশিল্পী শাকিলা সাকি। ‘ভালোবাসার প্রজাপতি’ সিনেমা দিয়ে আলিশা অভিনয় শুরু করলেও পর্দায় আত্মপ্রকাশ করেন জনপ্রিয় গোয়েন্দা উপন্যাস ‘ধ্বংসপাহাড়’ অবলম্বনে নির্মিত ‘এমআর-৯: ডু অর ডাই’ দিয়ে। কেননা এখনো মুক্তি পায় নি ‘ভালোবাসার প্রজাপতি’ সিনেমাটি। তিনি এবার যুক্ত হলেন আইটেম গানে।

এ প্রসঙ্গে একটি গণমাধ্যমকে মিস ইউনিভার্সে প্রথম রানার্সআপ হওয়া এই সুন্দরী বলেন, ‘সেকাল-একালের বিভিন্ন রূপে গানটিতে দর্শকরা আমাকে দেখতে পাবেন। আমিও খুব রোমাঞ্চিত। কেননা এবারই প্রথমবারের মতো আইটেম গান করছি। আশা করছি, ভালো একটা সাড়া পাবো। ধামাকা কিছু হবে।’ ‘ময়ুরাক্ষী’ নির্মান করছেন পরিচালক রাশিদ পলাশ। আইটেম গান প্রসঙ্গে এই পরিচালক বলেন, ‘এই গানে ‘‘ময়ূরাক্ষী’’ সিনেমার একটা থিম বোঝাতে চেয়েছি; যেখানে পিরিতের বাজার আগের মতো নাই! মানে আগে প্রেমের যে ধরন ছিল সেটা বদলে গেছে।

স্কুল কিংবা বাসার গলিতে দাঁড়িয়ে প্রেমিকার জন্য অধীরভাবে এখন আর অপেক্ষা করতে হয় না। হাবভাব বদলে গেছে। এরকম কিছু বিষয়কে মাথায় রেখেই তৈরি করা হয়েছে গানটি। দর্শকরা ভালো একটা গান পেতে যাচ্ছে বলে আশাবাদী আমরা।’ জানা গেছে, প্রধান ও পার্শ্ব চরিত্র মিলিয়ে ৫০ জন শিল্পী পারফর্ম করছেন এই গানে। সত্য ঘটনা থেকে অনুপ্রাণিত হয়ে এই সিনেমা নির্মান করছেন পরিচালক। সিনেমায় দেখা যাবে প্রেমের সম্পর্কের টানাপোড়েনের গল্প। চিত্রনায়িকা ববি হকের সঙ্গে সিনেমায় জুটি বেঁধেছেন সুদীপ বিশ্বাস দ্বীপ। এতেদ আরও অভিনয় করেছেন সাদিয়া মাহি, সুমিত সেনগুপ্ত, ফারজানা ছবি প্রমুখ। গোলাম রাব্বানীর গল্প, চিত্রনাট্য ও সংলাপে নির্মিত সিনেমাটি আগামী নভেম্বরে মুক্তির কথা রয়েছে।