May 29, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Sunday, March 17th, 2024, 7:55 pm

আইটেম গানে নতুন লুকে শ্রীলেখা

অনলাইন ডেস্ক :

একসময়ের আবেদনময়ী অভিনেত্রী শ্রীলেখা মিত্র মাথায় সোনালি ব্যান্ড, পরনে খোলামেলা পোশাক। এই আবেদনময়ী লুকেই কয়েকটি ছবি সামাজিক মাধ্যমে প্রকাশ করেছেন শ্রীলেখা মিত্র। অভিনেত্রীকে এর আগে কেউ এমন রূপে দেখা যায়নি! এবার এই রূপেই নতুন চলচ্চিত্রে আসতে চলেছেন শ্রীলেখা। বাপ্পা পরিচালিত আগামী চলচ্চিত্র ‘নেগেটিভ’-এ আইটেম গার্ল হিসেবে ধরা দিতে যাচ্ছেন শ্রীলেখা। পারফরম করবেন একটি আইটেম গানে। অভিনয়ের পাশাপাশি শ্রীলেখা মিত্র কিন্তু নাচেও দারুণ পটিয়সী।

তিনি কথক, ভরতনাট্যম, ইত্যাদির মতো ক্লাসিক্যাল ড্যান্স শিখেছেন। এইবার তাঁর সেই অজানা দিক উঠে আসবে পর্দায়। সিনেমাটি প্রসঙ্গে টাইমস নাওকে দেওয়া একটি সাক্ষাৎকারে জানিয়েছেন, ‘বাপ্পা আমায় যখন এই প্রস্তাব দেয় আমি হেসে ফেলি। আমি আর আইটেম সং! আমি ভাবতেই পারিনি যে কেউ এটা আমায় বলবে। কিন্তু ছোটবেলা থেকেই নাচ ভালোবাসতাম, তাই প্রস্তাবটা নেই। এই গানে আমার স্টাইলিং কেমন হবে সেটা নিজেই অনেকটা ঠিক করেছি।’ সামাজিক মাধ্যমে একাধিক ছবি পোস্ট করে শ্রীলেখা লেখেন, ‘শ্রীলেখার চ্যালেঞ্জ।

অনেকদিন পর নাচলাম বাপ্পার ছবি নেগেটিভ-এ। যাতে রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায় এবং দেবলীনা দত্ত অভিনয় করছেন। আমায় কোরিওগ্রাফ করেছেন করণ অয়ন। খুবই ট্যালেন্টেড ছেলে। বিষয়টা কী হয়েছে জানি না। শটের পর আর মনিটর দেখিনি। আমার সহ নৃত্যশিল্পীরা আমার থেকে অনেকটাই ছোট ছিল, তাই ওদের এনার্জি লেভেলের সঙ্গে নিজেকে ম্যাচ করানো খুবই কঠিন ছিল। কিন্তু এই চ্যালেঞ্জ নিয়ে দারুণ লেগেছে।’ বাপ্পা পরিচালিত ‘নেগেটিভ’-এ মুখ্য ভূমিকায় দেখা যাবে দেবলীনা দত্ত এবং রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায়কে। এই প্রথমবার জুটি বাঁধতে চলেছেন রাহুল-দেবলীনা। এছাড়া অন্যান্য ভূমিকায় আছেন শ্রীলেখা মিত্র, রানা বসু ঠাকুর, প্রমুখ। কিছুদিন আগেই প্রকাশ্যে এসেছে সিনেমাটির লুক।