August 13, 2022

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Wednesday, July 6th, 2022, 1:48 pm

আখাউড়ায় র‌্যাবের ওপর মাদক ব্যাবসায়ীদের হামলা, আহত ৩

অনলাইন ডেস্ক :

ব্রাহ্মণবাড়িয়া জেলার আখাউড়া উপজেলায় মাদকবিরোধী অভিযানের সময় র‌্যাবের ওপর হামলার ঘটনা ঘটে, এতে র‌্যাব সদস্য সহ ৩ জন আহত হয়।
আহতরা হলেন, মাদক ব্যাবসায়ী নাসির উদ্দিন (৪৫), ২/ মো: এবি সুমন (র‌্যাব সদস্য),৩/ মো: ইউনুছ মিয়া (সোর্স)
মঙ্গলবার (৫ জুলাই) সন্ধ্যায় উপজেলার আখাউড়া উত্তর ইউনিয়নের কল্যাণপুর গ্রামে এ ঘটনা ঘটে।
জানাযায়, গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার উত্তর ইউনিয়নের কল্যাণপুর গ্রামে মাদক উদ্ধার অভিযানে যায় র‌্যাব ১৪ এর সদস্যরা। এসময় র‌্যাব সদস্যদের উপস্থিতি সহ্য করতে না পেরে মাদক ব্যাবসায়ীরা র‌্যাবের ওপর হামলা করে। এতে র‌্যাব সদস্য এবি সুমন ও র‌্যাবের সোর্স ইউনূছ মিয়া আহত হন। পরে র‌্যাব আত্মরক্ষার্থে গুলি চালায়। এত মাদক ব্যবসায়ী নাসির উদ্দিন গুলিবিদ্ধ হয়।
এ বিষয়ে ভৈরব র‌্যব কমান্ডার রাফউদ্দীন যোবায়ের জানান, ঐ এলাকায় মাদক উদ্ধার অভিযান পরিচালনার সময় মাদক ব্যবসায়ীরা দেশীয় অশ্র নিয়ে র‌্যাব সদস্যদের উপর হামলা করে সোর্সকে ধারালো দা দিয়ে আঘাত করে রক্তাক্ত করে এবং এতে একজন র‌্যব সদস্য আহত হয় তারপর আবারো জনাবদ্ধে র‌্যাবের উপর আক্রমণে আসলে র‌্যাব ১ রাউন্ড ফাকা গুলিছোড়ে এতেও তারা ক্ষান্ত না হয়ে আরারো তেরে আসলে আত্মরক্ষার্থে গুলিছোড়ে এতে ওই এলাকার মৃত আ: সাত্তারের ছেলে মাদক ব্যবসায়ী নাসির হাতে গুলিবিদ্ধ হয়ে আহত হয়। গুলিবিদ্ধ নাসিরকে প্রথমে আখাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে উন্নত চিকিৎসার জন্য তাকে ব্রাহ্মণবাড়িয়া ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে পাঠানো হয়। এসময় ৩৩ বোতল ফেনসিডিল ও দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়, মামলা প্রক্রিয়াধীন।