February 9, 2023

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Friday, January 20th, 2023, 3:35 pm

আগামী পাঁচ বছর হবে উন্নয়নের বছর: রসিক মেয়র মোস্তফা

নিজস্ব প্রতিবেদক, রংপুর :

রংপুর সিটি কর্পোরেশনের ২য় বারের মতো নির্বাচিত মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা বলেন, আপনাদের দোয়া ও ভোটের মাধ্যমে আমি দ্বিতীয়বারের মতো নির্বাচিত হতে পেরে আমার দায়িত্ব অনেক বেরে গেছে। বিগত দিনে রংপুর সিটি কর্পোরেশনের আওতাধীন ৩৩টি ওয়ার্ডে ব্যপক কাজ হয়েছে, অর্থ বিবেচনায় বর্ধিত ওয়ার্ডের বলার মতো কোন উন্নয়ন হয় নি। তবে আগামী পাঁচ বছর হবে রংপুরের উন্নয়নের বছর। অসমাপ্ত কাজ সহ শ্যামসুন্দরী, কেডিখাল ও বর্ধিত ওয়ার্ডের কাজ করা হবে।
শুক্রবার (২০ জানুয়ারী) সকালে নগরীর ২৮নং ওয়ার্ডের সালামের মোড় সংলগ্ন ঈদগাঁ মাঠের গেটের কার্যক্রম উদ্বোধন অনুষ্ঠানে উদ্বোধক ও প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
এ সময় মেয়র মোস্তফা আরো বলেন, বিগত পাঁচ বছরের মধ্যে তিন বছরই করোনাকালীন সময় এ সময় সাড়া দেশের কাজ স্থবির ছিলো কিন্তু আমাদের রংপুরের সকল কাজ চলেছে। আপনাদের সহযোগীতায় রংপুুরের কার্যক্রম বন্ধ ছিলো না। অনেকেই রাজশাহীর সাথে রংপুরের তূলনা করে থাকেন। রাজশাহীর সাথে রংপুরের তূলনা করবেন না সেখানে সরকারী বাজে ২৩/২৫’শ কোটি টাকা রংপুরে কত?
তিনি আরো বলেন, আমি মেয়র হয়ে মাননীয় প্রধানমন্ত্রীর সাথে সাক্ষাত করেছি, আমার রংপুরের আশা-আকাঙ্খার কথা বলেছি। মাননীয় প্রধানমন্ত্রী আমাকে আশ্বস্ত প্রদান করেছেন, তিনি বলেছে তুমি যাও আমি তোমার পাশে আছি, আমি তোমাকে সব সময় সহযোগীতা করবো। আমার একার পক্ষে রংপুরের উন্নয়ন সম্ভব নয় তাই আমি সিটি কর্পোরেশন চালানোর জন্য দল-বল নির্বিশেষে সকলের সহযোগীতা কামনা করছি।
উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, ২৮ নং ওয়ার্ডে বর্তমান কাউন্সিলর রহমতুল্লাহ বাবলা, নব নির্বাচিত কাউন্সিলর ইঞ্জিনিয়ার শাহাদাত হোসেন, ওয়ার্ড জাতীয় পার্টির সভাপতি নুর ইসলাম, সাধারণ সম্পাদক সৈয়দ মঈন উদ্দিন আহমেদ টিটু, ওয়ার্ড কমিউনিটি পুলিশিং কমিটির সভাপতি আব্দুস সালামসহ এলাকার গণ্যমান্য ব্যাক্তিবর্গ ও সূধী সমাজ। অনুষ্ঠানটি সম্পূর্ণরুপে পরিচালনা করেন মাদ্রাসা গেটের কাজে ঠিকাদার ও তাজহাট থানা আওয়ামীলীগের যুগ্ন সম্পাদক জিকরুল মাহবুব শোভন।##