May 26, 2022

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Saturday, February 12th, 2022, 7:44 pm

‘আগেই রণবীরকে বিয়ে করেছি’

অনলাইন ডেস্ক :

আলিয়া ভাট-রণবীর কাপুরের প্রেমের সম্পর্ক প্রকাশ্যে আসার পর থেকেই তাদের ভক্তরা অপেক্ষায় আছেন কবে গাঁটছড়া বাঁধবেন এই তারকা জুটি। তাই তারা কোনো অনুষ্ঠান বা সিনেমার প্রচারে গেলেই বিয়ে নিয়ে প্রশ্নের সম্মুখীন হতে হচ্ছে। তবে আলিয়া-রণবীর শুরু থেকেই বিষয়টি নিয়ে বিরক্তি বা লুকোচুরি করছেন না। কিছুদিন আগেই তারা জানিয়েছিলেন, তাদের ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমাটি মুক্তির পরই বিয়ের পিঁড়িতে বসবেন। কিন্তু করোনার কারণে সিনেমাটি সঠিক সময় মুক্তি না পাওয়ায় ভক্তদের অপেক্ষার সময় আরো দীর্ঘ হয়েছে। এ নিয়ে আবারো প্রশ্ন করা হলে আলিয়া জানান, রণবীর বিয়ের কথা বলেছিলেন। কিন্তু করোনা মহামারির কারণে আনুষ্ঠানিক বিয়ে হয়নি। তবে রণবীরকে স্বামী ভাবেন তিনি!
আলিয়া বলেন, ‘আমি জানি আপনাদের প্রিয় জুটি আমরা। তাই আমাদের নিয়ে আপনাদের জানার আগ্রহ বা কৌতূহল বেশি হবে এটাই স্বাভাবিক। করোনা মহামারি না থাকলে আপনাদের অপেক্ষার পালা শেষ হতো। রণবীর অনেক আগেই বিয়ের কথা বলেছিল। তাছাড়া আমিও ঘোষণা দিয়েছিলাম, ব্রহ্মাস্ত্র মুক্তির পর বিয়ে করব। তবে আমাদের আনুষ্ঠানিক বিয়ে না হলেও রণবীরকে আমি স্বামী হিসেবে মেনে নিয়েছি। অনেক আগেই মনে মনে রণবীরকে বিয়ে করেছি। বাকি কাজও শিগগিরই শেষ করার ইচ্ছে আছে।’
উল্লেখ্য, আসছে ৯ সেপ্টেম্বর মুক্তি পাবে রণবীর-আলিয়ার ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমাটি। এতে তাদের সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন অমিতাভ বচ্চন ও মৌনি রায়। সিনেমাটি মুক্তির পর আলিয়া-রণবীর তাদের কথা রাখবেন এমনটাই প্রত্যাশা করছেন সিনেপ্রেমীরা।