August 19, 2022

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Monday, December 13th, 2021, 8:23 pm

আটঘরিয়ায় মেয়র প্রার্থী ইশারত ও জুয়েল আ’লীগ থেকে বহিষ্কার

জেলা প্রতিনিধি, পাবনা :
পাবনার আটঘরিয়া পৌর নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগের মনোনীত নৌকার প্রার্থী শহিদুল ইসলাম রতনের বিরুদ্ধে বিদ্রোহী প্রার্থী হওয়ায় দুই আওয়ামীলীগ নেতাকে বহিষ্কার করা হয়েছে।

তারা হলেন, জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য ইশারত আলী ও আটঘরিয়া পৌর আওয়ামী লীগের সদস্য আশরাফউজ্জামান জুয়েল। তাদের সংগঠনের পদ থেকে বহিষ্কার ও দলীয় সাধারণ পদ হতে অব্যাহতি প্রদান করা হয়।

রোববার রাতে পাবনা জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক অ্যাডভোকেট আব্দুল আহাদ বাবু স্বাক্ষরিত এক পত্রে এ তথ্য জানানো হয়েছে।

অ্যাডভোকেট আব্দুল আহাদ বাবু বলেন, গত ২ নভেম্বর বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের স্বাক্ষরিত ও প্রেরিত পত্রের নির্দেশনা এবং দলীয় গঠনতন্ত্রের ৪৭ (ঠ) ধারা লংঘনের অভিযোগে রোববার (১২ ডিসেম্বর) হতে সংগঠনের পদ হতে বহিষ্কার ও দলীয় সাধারণ পদ থেকে উল্লেখিত দুইজনকে অব্যাহতি দেয়া হয়েছে।

উল্লেখ্য, বহিষ্কৃত ইশারত আলী জগ প্রতীক নিয়ে এবং আশরাফউজ্জামান জুয়েল নারিকেল গাছ প্রতীক নিয়ে আটঘরিয়া পৌর নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী (বিদ্রোহী) হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করছেন। এখানে আওয়ামী লীগের মনোনীত নৌকার প্রার্থী হয়েছেন শহিদুল ইসলাম রতন।