October 26, 2021

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Tuesday, October 12th, 2021, 1:19 pm

‘আনন্দের বাজারের’ সিইও মিঠুকে খুঁজছে পুলিশ

অনলাইন ডেস্ক :

ই-কমার্স প্রতিষ্ঠান আনন্দের বাজার ডট কমের ব্যবস্থাপনা পরিচালক এ এইচ খন্দকার মিঠু গ্রাহকের কয়েকশ’ কোটি টাকা নিয়ে গা ঢাকা দিয়েছেন।
সংবাদ প্রকাশের পর লাইভে এসে তার পরিস্থিতির জন্য সাংবাদিক, পুলিশ ও গ্রাহকদের দোষারোপ করেন মিঠু। পুলিশ বলছে, তার বিরুদ্ধে মামলা হয়েছে।

গেল ৫ই অক্টোবর বিকেলে ফেসবুক লাইভে আসেন ই-কমার্স প্রতিষ্ঠান আনন্দের বাজার ডটকমের ব্যবস্থাপনা পরিচালক  এ এইচ খন্দকার মিঠু। বলেন, গ্রাহকের একটাকাও ফেরত দেবেন না তিনি। ভুক্তভুগিদের ধারণা, ওইদিনই পালিয়ে গিয়ে লাইভে আসেন মিঠু।

তারপর আবারো লাইভে আসেন মিঠু। এবার সাংবাদিক, পুলিশ, গ্রাহক কাউকেও বাদ দেননি কটুকথা থেকে। আনন্দের বাজারের ব্যবস্থাপনা পরিচালক এ এইচ খন্দকার মিঠু দাবি করেন টাকা নিয়েও তার পক্ষে কাজ করেনি পুলিশ।

এদিকে পুলিশের টাকা নেয়ার অভিযোগ খুজে দেখবে সাইবার ক্রাইম ইউনিট। মিঠুর বিরুদ্ধে গুলশান থানায় একটি মামলা হয়েছে। গ্রেপ্তারের চেষ্টা চলছে। ডিএমপি গুলশান বিভাগের উপকমিশনার মো. আসাদুজ্জামান বলেন, ‘আমরা মামলাটি রেকর্ড হওয়ার পর মিঠুকে গ্রেপ্তারের চেষ্টা চালাচ্ছি। এই প্রতিষ্ঠানের সঙ্গে অন্যান্য যারা জড়িত তাদেরকেও গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত রাখছি।’

আনন্দের বাজারের ব্যবস্থাপনা পরিচালক এ এইচ খন্দকার মিঠু সাড়ে তিনশো কোটি টাকা নিয়ে পালিয়েছে বলে অভিযোগ গ্রাহকদের।