January 31, 2023

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Thursday, December 22nd, 2022, 3:51 pm

আনন্দ টিভির বর্ষসেরা-৩ নির্বাচিত হলেন ময়মনসিংহের সুমন

জেলা প্রতিনিধি, ময়মনসিংহ (হালুয়াঘাট) :

জনপ্রিয় স্যাটেলাইট টেলিভিশন আনন্দ টেলিভিশনের অনুসন্ধানী সাংবাদিকতা ক্যাটাগরিতে বর্ষসেরা-৩ নির্বাচিত হয়েছেন আনন্দ টিভির ময়মনসিংহ জেলা প্রতিনিধি ও হালুয়াঘাট উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ওমর ফারুক সুমন।
২১ ডিসেম্বর বৃহস্পতিবার কক্সবাজার জেলা সাংস্কৃতিক কেন্দ্রে অনুষ্ঠিত আনন্দ টিভির আনন্দ উৎসব-২০২২ এ-বর্ষসেরা-৩ হিসেবে এ ঘোষণা দেয়া হয়।
পরে প্রতিনিধি ওমর ফারুক সুমনের হাতে সম্মাননা ক্রেস্ট তুলে দেন আনন্দ ঊৎসবের প্রধান অতিথি আনন্দ টিভির ব্যবস্থাপনা পরিচালক হাসান তৌফিক আব্বাস। এ সময় আনন্দ টিভির এইচ আর এডমিন সাইফুল ইসলাম, আনন্দ টিভির বার্তা বিভাগের ন্যাশনাল ডেস্ক ইনচার্জ ও সিনিয়র নিউজ প্রেজেন্টার মোস্তফা কামাল তোহা, আনন্দ টিভির ব্যবস্থাপনা পরিচালক হাসান তৌফিক আব্বাসের ব্যক্তিগত সহকারী জাহিদ হাসানসহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।
প্রথমে কোরআন তেলাওয়াতের মধ্য দিয়ে অনুষ্ঠান শুরু হয়। পরে স্বাগত বক্তব্যের মাধ্যমে অনুষ্ঠান শুরু করেন উৎসবের প্রধান আকর্ষণ, আনন্দ টিভির ব্যবস্থাপনা পরিচালক হাসান তৌফিক আব্বাস।
পরে প্রতিনিধিদের উদ্দেশ্যে বক্তব্য রাখেন এইচ আর এডমিন সাইফুল ইসলাম। অনুষ্ঠান সঞ্চালনা করেন ন্যাশনাল ডেস্ক ইনচার্জ মোস্তফা কামাল তোহা।
আয়োজিত অনুষ্ঠানে সারাদেশ থেকে সাংবাদিকতায় বিশেষ অবদান রাখায় বিভিন্ন ক্যাটাগরিতে শ্রেষ্ঠ প্রতিবেদকের নাম ঘোষণা করা হয়। তার মধ্যে অনুসন্ধানী প্রতিবেদনসহ অন্যান্য বিবেচনায় আনন্দ টিভির সেরা-তৃতীয় স্থান হিসেবে স্থান করে নেন ময়মনসিংহ জেলা প্রতিনিধি ওমর ফারুক সুমন।
জানা যায়, কক্সবাজার সাংস্কৃতিক কেন্দ্রে অনুষ্ঠিত আনন্দ টিভির এ সম্মেলনে সারাদেশের বিভিন্ন জেলা আর উপজেলা থেকে প্রতিনিধিগণ অংশগ্রহণ করেন। একইসাথে টেলিভিশনের উচ্চ পর্যায়ের বিভিন্ন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।
সুত্রে জানা যায়, প্রতিবছরের ন্যায় এবারও ব্যাপক আয়োজনে পর্যটন নগরী কক্সবাজারে চারদিনব্যাপী আনন্দ টিভির প্রতিনিধি সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। ২১ ডিসেম্বর থেকে ২২ ডিসেম্বর মূল মূল কর্মসূচিগুলো পালন করে আনন্দ টিভির কর্মকর্তা ও আয়োজকরা।আলোচনা, সাংস্কৃতিক অনুষ্ঠান, সাংবাদিকতা নিয়ে বিশেষ সেমিনার, খেলাধুলা, প্রতিনিধিদের অংশগ্রহণে র‍্যাফেল ড্র ছিলো এবারের আনন্দ উৎসবের মূল আকর্ষণ। এ ছাড়াও আরও নানা রকম কর্মসূচি ছিলো এ উৎসবে।
আনন্দ উৎসব নিয়ে জানতে চাইলে আনন্দ টিভির ময়মনসিংহ জেলা প্রতিনিধি ওমর ফারুক সুমন বলেন, আনন্দ টিভির মাননীয় ব্যবস্থাপনা পরিচালক জনাব হাসান তৌফিক আব্বাস স্যারের প্রতি সত্যিই আমি কৃতজ্ঞ। আমাকে সারাদেশ থেকে তৃতীয় স্থান নির্বাচন কিরার অনুভূতিটুকু আগামীতে আরও প্রেরণা যোগাবে, উৎসাহ যোগাবে। প্রতিবছর প্রতিনিধিদের অংশগ্রহণে এ ধরনের আয়োজন সত্যিই অত্যন্ত ভালোলাগার। এ জন্যে আনন্দ টিভির ব্যবস্থাপনা পরিচালক হাসান তৌফিক আব্বাসের প্রতি কৃতজ্ঞ প্রকাশ করে টেলিভিশনে উত্তরোত্তর সমৃদ্ধি কামনা করেন তিনি।