July 19, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Thursday, July 20th, 2023, 7:55 pm

আবারও আলোচনায় নবনীতা

অনলাইন ডেস্ক :

স্বামী জিতু কামালের সঙ্গে বিচ্ছেদের পর বড় পর্দায় কাজ নিয়ে ফের আলোচনায় এলেন অভিনেত্রী নবনীতা দাস। এই নিয়ে আলোচনা-সমালোচনার শেষ নেই ভারতীয় গণমাধ্যমে। বর্তমানে অভিনেতা জিতু কামাল বিদেশে আছেন নতুন সিনেমার শুটিংয়ের জন্য। অভিনেত্রী নবনীতা ব্যস্ত এখন নতুন সিরিয়াল ‘বিয়ের ফুল’-এর শুটিং নিয়ে। নবনীতার নাকি আর ছোট পর্দায় অভিনয় করতে ভালো লাগছে না-এমনটাই গুঞ্জন। সম্প্রতি প্রযোজক রানা সরকারের সঙ্গে নবনীতার একটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পোস্ট করার পর থেকেই এই জল্পনার শুরু হয়। আলোচনা হচ্ছে এবার নাকি বড় পর্দায় হাতেখড়ি হতে চলেছে অভিনেত্রী নবনীতা দাসের। কিন্তু নবনীতা এই বিষয়ে কোনো মুখ খোলেননি।

এ প্রসঙ্গে প্রযোজক রানা ভারতীয় একটি সংবাদমাধ্যমকে জানিয়েছেন, তিনি নায়িকাকে নিয়ে ছবি তৈরির পরিকল্পনা করছেন। ‘মহাপীঠ তারাপীঠ’ সিরিয়ালে নবনীতা অভিনীত মা তারা চরিত্রটি নিয়ে রীতিমতো আলোচনা হয়েছিল। আবারও এমনই কোনো চরিত্রের জন্য তাঁকে ভাবছেন প্রযোজক। রানা বললেন, ‘হ্যাঁ, নবনীতার সঙ্গে প্রাথমিক কথাবার্তা হয়েছে। এই মুহূর্তে সিরিয়াল করছে। তাই সেইভাবে সময়টা ভাগ করে নিতে হবে। ওর (নবনীতা) অভিনীত মা তারার চরিত্রটি বেশ জনপ্রিয় হয়েছিল। তেমনটাই কিছু করার ইচ্ছে আছে। নবনীতাও বলেছে, যদি বড় পর্দায় ভালো চরিত্রে অভিনয় করার সুযোগ পায়, তাহলে ছোট পর্দায় কাজ করা কমিয়ে দেবে। পরিচালনার দায়িত্বে থাকবে নতুন একটি ছেলে। যার নামটা এখনই বলছি না।’ এ ছাড়া প্রযোজক রানা শুরু করবেন ‘মীরজাফর চ্যাপ্টার ২’-এর শুটিং।

সৌরভ পালোধী পরিচালিত একটি ছবিরও শুটিং শুরু হওয়ার কথা শিগগির। তবে রানার সঙ্গে নবনীতার ছবি দেখে অনেকেই মনে করছেন, তবে কি জীতুকে দেখানোর জন্যই বড় পর্দায় অভিনয় করার প্রস্তুতি নিচ্ছেন অভিনেত্রী নবনীতা দাস? যদিও তার কোনো উত্তর পাওয়া যায়নি।