July 24, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Sunday, May 14th, 2023, 8:15 pm

আবারও নতুন সিনেমায় অপু

অনলাইন ডেস্ক :

দর্শকপ্রিয় অভিনেতা রাশেদ মামুন অপু। ছোটপর্দার পাশাপাশি কাজ করছেন বড় পর্দাতেও। বর্তমানে ক্যারিয়ারের দারুণ সময় পার করছেন তিনি। সম্প্রতি ‘শেষ বাজি’ নামে নতুন সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন এই গুণী অভিনেতা। সিনেমাটি পরিচালনা করবেন মেহেদী হাসান। শনিবার মুঠোফোনে বিষয়টি নিশ্চিত করেন অপু। নতুন সিনেমা প্রসঙ্গে অপু বলেন, কয়েক দিন হলো ‘শেষ বাজি’ সিনেমার গল্প নিয়ে কথা হচ্ছিল। এর গল্পটি চমৎকার। সাধারণত আমরা প্রেম ভালোবাসার গল্পের সিনেমা দেখি।

কিন্তু এটি একটু থ্রিলার টাইপের। গল্পে দেখা যাবে একটা জুয়া খেলা দিয়ে একজন মানুষের জীবন কিভাবে শেষ হয়ে যায়।তা নিয়ে ‘শেষ বাজি’ সিনেমা নির্মাণ হবে। তিনি আরও বলেন, আমার চরিত্রটিও মনে রাখার মতো। আমি তো দীর্ঘদিন ধরে বেশ কয়েকটি সিনেমার অফার পেয়ে আসছিলাম। কিন্তু মনের মতো গল্প ও চরিত্র পাচ্ছিলাম না।

এ সিনেমাটির মাধ্যমে পেয়েছি। গল্পের সঙ্গে সামঞ্জস্য রেখে গান ও অ্যাকশনসহ বাণিজ্যিক ধারার সব উপকরণ সিনেমাটিতে রাখা হয়েছে। আশা করছি, এ সিনেমাটি মুক্তি পেলে দর্শকদের পছন্দ হবে। আইনে স্নাতক ও স্নাতকোত্তর করলেও থিয়েটারে যুক্ত ছিলেন রাশেদ মামুন অপু। মোটা অংকের সম্মানীর কর্পোরেট চাকরী ছেড়ে নিয়মিত হন ছোটপর্দায়। অল্পদিনে নানামাত্রিক চরিত্র দিয়ে দর্শকদের প্রিয় অভিনেতা হয়ে ওঠেন তিনি। বর্তমানে ছোটপর্দা ছাপিয়ে বড়পর্দায় ব্যস্ততা বেড়েছে তার। এ অভিনেতার বর্তমানে ৯ টি সিনেমা মুক্তি অপেক্ষায় আছে।