June 13, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Friday, October 20th, 2023, 6:56 pm

আবারও বাংলা ওয়েব সিরিজে রাইমা সেন

অনলাইন ডেস্ক :

টলিউড থেকে বলিউড, বড়পর্দা থেকে ওটিটি সব জায়গাতেই সমানভাবে দাপিয়ে বেড়ান অভিনেত্রী রাইমা সেন। ক্যারিয়ারে এখন পর্যন্ত ৮০টিরও বেশি সিনেমায় অভিনয় করেছেন তিনি। ভিন্ন ভিন্ন চরিত্রে পর্দায় নিজেকে উপস্থাপন করে দর্শকদের মুগ্ধ করেছেন রাইমা। এবার ভক্তদের সুখবর দিলেন তিনি। টলিউডে খুব বেছে বেছেই কাজ করেন রাইমা। শিগগিরই বাংলায় কাজ করতে চলেছেন এ অভিনেত্রী। তবে কোনো সিনেমা নয়, একটি ওয়েব সিরিজের প্রধান চরিত্রে দেখা যাবে এই অভিনেত্রীকে। সম্প্রতি ‘কলঙ্ক’ নামে একটি নতুন ওয়েব সিরিজের প্রস্তাব পেয়েছেন রাইমা।

একটি ওটিটি প্ল্যাটফর্মের জন্য তৈরি হচ্ছে সিরিজটি। তবে এই সিরিজটি নিয়ে নির্মাতারা আর কোনো তথ্য প্রকাশ করেনি। শুধু সিরিজের পোস্টারটি প্রকাশ্যে এসেছিল। জানা গেছে, ‘কলঙ্ক’ সিরিজে কাজের জন্য সম্মতিও জানিয়েছেন রাইমা। তবে সিরিজের বিষয়বস্তু নিয়ে এখনই কিছু জানা যাচ্ছে না। বরাবরই সাহানার কনটেন্টে নারী স্বাধীনতা বিষয়ক বার্তা থাকে। তাই অনুমান করা যায়, সে রকমই কোনো বিষয় নিয়ে তৈরি হতে পারে ওয়েব সিরিজ ‘কলঙ্ক’। পূজার পর সিরিজটির শুরু হবে বলে জানা গেছে।

প্রসঙ্গত, গত মাসে মুক্তি পায় রাইমা অভিনীত সিনেমা ‘দ্য ভ্যাকসিন ওয়ার’। এতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন তিনি। সর্বশেষ ‘হ্যালো’ ও ‘রক্তকরবী’ ওয়েব সিরিজে দেখা গেছে তাকে। দুটি সিরিজেই রাইমার অভিনয় দেখে ব্যাপক প্রশংসা করেছেন দর্শকরা।