June 21, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Sunday, April 30th, 2023, 7:50 pm

আমার নারী ভক্ত অনেক: জায়েদ খান

অনলাইন ডেস্ক :

অনেকে বলেন চিত্রনায়ক জায়েদ খানের কোনো ভক্ত নেই। যদিও তিনি তা মানতে নারাজ। বরং তার দাবি, অসংখ্য ভক্ত আছে তার। সেইসব ভক্তের মধ্যে নারীর সংখ্যা বেশি। আর তার অনেক নারী ভক্তই আল্লাহর কাছে তাকে চান বলে দাবি করেছেন জায়েদ খান।সম্প্রতি সামাজিক মাধ্যমে ভাইরাল হওয়া একটি ভিডিওতে জায়েদকে বলতে শোনা গেছে, ‘আমার নারী ভক্ত অনেক। নারীরা অনেক ভালোবাসে আমাকে। হয়ত আমি ব্যাচেলর তাই।

তবে আমাকে তারা নোংরাভাবে কিছু দেখে না। আমার ফেসবুকে প্রায় তিন ভাগের আড়াই ভাগই মেয়ে। আমার যত ফোন আসে সব মেয়েদের থেকে। আমি যত উপহার পাই সব মেয়েদের। এককথায় আমি মেয়ের কাছে থেকে যত প্রেমের প্রস্তাব পেয়েছি সেটা অবিশ্বাস্য।জায়েদ আরও বলেন, ‘অনেক মেয়ে এখনও বিয়ে করছে না, শুধু আমাকে পাবার আশায়। এমনও মেয়ে আছে যারা আল্লাহর কাছে আমাকে প্রতিনিয়ত চাচ্ছে। আমি অনেক মেয়েকেই বলি, আগুনের পিছনে ছুটলে হাত পুড়ে যাবে। তোমরা তোমাদের মতো বিয়ে করে নাও। আমি আগুন, সব নারীকে জ্বালাতে চাই।’

বিয়ে করবেন কি না-জানতে চাইলে বলেন, ‘সেটা এখনও সিদ্ধান্ত নিইনি। আরও কিছু সুন্দরীরা জ¦লুক, কিছু মানুষ জ¦লুক তারপর বিয়ে নিয়ে ভাবব। সত্যি বলতে আমার নারীপ্রিয়তা ভালো লাগে। তবে সেটা নোংরাভাবে না।’এদিকে মুক্তির অপেক্ষায় আছে জায়েদ খান অভিনীত ‘সোনার চর’ সিনেমাটি। জাহিদ হাসানের পরিচালনায় এতে আরও অভিনয় করেছেন ওমর সানী, মৌসুমী, স্নিগ্ধা, শহীদুজ্জামান সেলিম, শবনম পারভীন প্রমুখ। এই ছবিতে ভিন্নধর্মী একটি চরিত্রে দেখা যাবে তাকে।