June 24, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Tuesday, April 16th, 2024, 7:49 pm

আমি এখন বিয়ের জন্য প্রস্তুত না: জায়েদ খান

অনলাইন ডেস্ক :

ঢাকাই সিনেমার চিত্রনায়ক জায়েদ খান সবসময় থাকেন নানা খবরের আলোচনায়। এবার ঈদে মুক্তি পেয়েছে ‘সোনার চর’। দর্শকপ্রিয়তাও পেয়েছে বেশ। প্রেক্ষাগৃহ থেকে বের হয়ে দর্শক প্রশংসার জোয়ারে ভেসেছেন। প্রেম-বিয়ে নিয়েও এ নায়ক থাকেন আলোচনায়। সম্প্রতি একটি রেস্টুরেন্ট উদ্বোধন করেন জায়েদ খান। সেখানে গিয়ে বিয়ে নিয়ে প্রশ্ন উঠলে তিনি বলেন, এখনই বিয়ে ভাবছেন না এই নায়ক। আরও সময় নেবেন বলেই জানা গেছে।

অভিনেতা বলেন, ‘জন্ম-মৃত্যু-বিয়ে আল্লাহর হাতে। যে দিন আল্লাহ লিখছে, সেই দিন হবে। আমি এখন বিয়ের জন্য প্রস্তুত না। সিঙ্গেল লাইফ ইজ বেস্ট লাইফ।’ বিয়ে নিয়ে তিনি আরও বলেন, ‘বিয়ের পর শুনতে হবে-এই মেয়েটা কাছে আসছিল, ওইই মেয়েটা বেশি কাছে এসে ছবি তুলছিল। এই মেয়েটার মেসেজ কেন আসল? প্রেম করার সময় এমন প্রশ্ন অনেক শুনছি। এই কারণে কানে ধরছি। সিঙ্গেল লাইফ ইজ বেস্ট লাইফ। এমনিতেই ভালো আছি। সালমান খান, জায়েদ খান-এরা বিয়ে ছাড়াই ভালো থাকে!’

সম্প্রতি জায়েদ খানকে দেখা গেছে একটি গানের মিউজিক ভিডিওতে। ঈদুল ফিতরে নতুন একটি গান নিয়ে এসেছে টিএম রেকর্ডস। নিউইয়র্কের টাইমস স্কয়ারে সহস্র কণ্ঠে বর্ষবরণ অনুষ্ঠানের মাঝেই হাজারো বাঙালির উপস্থিতিতে তার গানের প্রোমো প্রচারিত হয় টাইমস স্কয়ারের বিলবোর্ডে।