July 25, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Friday, July 28th, 2023, 8:10 pm

‘আমি কী তুমি’ দেখে মুগ্ধ হচ্ছেন দর্শক

অনলাইন ডেস্ক :

ওটিটি প্ল্যাটফর্ম আইস্ক্রিনে মুক্তি পেয়েছে ওয়েব সিরিজ ‘আমি কী তুমি’। রহস্য রোমান্স প্রেম সবকিছু সমন্বয়ে নির্মিত এই সিরিজটি দেখে মুগ্ধ হচ্ছেন দর্শক। যেখানে অভিনয় করেছেন মেহজাবীন, শ্যামল মাওলা, তারিক আনাম খান, ফজলুর রহমান বাবু, জুনায়েদ প্রমুখ। আট পর্বের এই ওয়েব সিরিজটি নির্মাণ করেছেন জনপ্রিয় নির্মাতা ভিকি জাহেদ। সিরিজটি দেখে সাইন্স ফিকশনের সঙ্গে শিহরন জাগানো টান টান উত্তেজনা আর টুইস্ট পাচ্ছেন দর্শক। বিশেষ করে এতে অভিনয় করা মেহজাবীন চৌধুরীর দুর্দান্ত অভিনয় দেখে চোখ সরাতে পাচ্ছেন না দর্শক। রাহাত চরিত্রে জুনায়েদ বোগদাদি ও বিশেষ এক চরিত্রে শ্যামল মাওলাও তাদের অভিনয় দিয়ে পূর্বের কাজকে ছাড়িয়ে গেছেন বলে জানাচ্ছেন দর্শক।

এর আগে মেহজাবীনকে নিয়ে একাধিক দর্শক নন্দিত ফিকশন উপহার দিয়েছেন ভিকি জাহেদ। এই জুটির ক্যারিয়ারে নতুন করে যুক্ত হলো ‘আমি কী তুমি’! নতুন এই ওয়েব সিরিজে ঘটনার পটপরিবর্তন এবং অপ্রত্যাশিত সব টুইস্ট দর্শকদের ধরে রাখতে সক্ষম হচ্ছে। শুরু থেকে শেষ পর্যন্ত টানটান উত্তেজনা আর রোমাঞ্চ ধরে রাখা গেছে পুরোপুরি। গল্প, নির্মাণশৈলী আর দুর্দান্ত সব পারফরম্যান্সের সমন্বয়ে অসাধারণ হয়ে উঠেছে ‘আমি কি তুমি’। গল্পে দেখা যায়, একটি মেয়ের নায়িকার হওয়ার স্বপ্নে বিভোর থাকে। যাকে কোনোভাবেই তার পুলিশ বাবা অভিনয় করতে দেবে না।

কিন্তু প্রেমিক সহকারী পরিচালকের মাধ্যমে মেয়েটি বিভিন্ন প্রযোজক ও পরিচালকের যায়। শুরু হয় মেয়েটির নতুন যাত্রা, যেখানে উঠে আসে সাইন্স ফিকশন! যেখানে একটি প্রেক্ষাপটে উঠে আসে শহরে ক্রিস্টাল বল বৃষ্টি! যা দর্শকদের মনে অনেকটা বিস্ময় জাগিয়েছে এবং নির্মাতা সুনিপুণভাবে তুলে ধরেছেন। এমন গল্পের আমি কী তুমি দেখে দর্শক বলছেন, সত্যিই দেশের এমন গল্পে এর আগে সিরিজ নির্মিত হয়নি, যা আইস্ক্রিনের মাধ্যমে দেখা গেল। সিরিজটির বিভিন্ন চরিত্রে আরও আছে ওয়াহিদা মল্লিক জলি, তারিক আনাম খান, সাদিয়া ইসলাম মৌ, ইন্তেখাব দিনার, আবুদল্লাহ আল সেন্টু প্রমুখ।