July 23, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Monday, December 25th, 2023, 7:49 pm

আরেফিন শুভর ওয়েব সিরিজের শুটিং বন্ধ

অনলাইন ডেস্ক :

‘মুজিব: একটি জাতির রূপকার’ সিনেমা মুক্তির পর দেশজুড়ে চলছে আরিফিন শুভ বন্দনা। সিনেমায় তার অভিনয় দেখে হল থেকে বের হতে হতে কেউ চোখ মুছছেন, তো কেউ প্রশংসায় পঞ্চমুখ। দর্শকের এমন ভালোবাসায় সিক্ত হতে থাকা এই নায়ক কাজ করছেন ওপার বাংলার এ ‘লহু’ নামের একটি ওয়েব সিরিজে। এতে তার বিপরীতে ছিলেন সোহিনী সরকার। তবে আর্থিক ঝামেলার কারণে শুটিং শুরুর কয়েকদিনের মধ্যেই বন্ধ হয়ে গেছে সিরিজটির কাজ। ভারতীয় সংবাদমাধ্যমের এক প্রতিবেদনে উঠে এসেছে এ তথ্য।

ওই প্রতিবেদনে বলা হয়েছে, টলিউডের টেকনিশিয়ান ফেডারেশনের সঙ্গে আর্থিক ঝামেলার কারণে শুটিং বন্ধ রাখা হয়েছে। বকেয়া টাকা হাতে পাওয়া ছাড়া ফের কাজ শুরু হবে না বলে জানা গেছে। এদিকে শুটিং বন্ধ হওয়া সম্পর্কে কিছু জানেন না বলে জানান টেকনিশিয়ান ফেডারেশনের সভাপতি স্বরূপ বিশ্বাস। তবে টাকা বকেয়া থাকার বিষয়টি নিশ্চিত করেন তিনি।

স্বরূপ বলেন, শুটিংয়ের কাজ বন্ধ আছে কি না, আমার জানা নেই। তবে শুটিংয়ের টাকা মেটানোর কথা। পেমেন্ট বাকি আছে। আমরা বিষয়টা লক্ষ্য করেছি। সিরিজটি নির্মাণ করছেন রাহুল মুখার্জী। তিনি বিষয়টি স্পষ্ট কিছু জানাননি। তার কথায়, তেমন কোনো সমস্যা নেই। টেকনিক্যাল কারণে কাজ বন্ধ। শিগগিরই শুটিং শুরু হবে। প্রসঙ্গত, চলতি বছরের অক্টোবরে কলকাতায় যাত্রা শুরু করে ওটিটি মাধ্যম চরকি। পরের মাসে ‘লহু’র ঘোষণা দিয়েছিল প্ল্যাটফর্মটি।