February 9, 2023

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Tuesday, December 20th, 2022, 7:28 pm

আর্জেন্টিনার বিশ্বকাপ জয় উদযাপনে ‘হৃদরোগে আক্রান্ত’ হয়ে ভক্তের মৃত্যু

ফাইল ছবি

সিলেটের শিবগঞ্জে আর্জেন্টিনার বিশ্বকাপ জয় উদযাপন করার সময় ২৫ বছর বয়সী দলটির এক ভক্ত ‘হৃদরোগে আক্রান্ত’ হয়ে মারা গেছেন। সোমবার ভোরে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

মৃত জয়ব্রত ভট্টাচার্যের বাড়ি সুনামগঞ্জের ছাতকে। তিনি সিলেটের একটি বেসরকারি বিশ্ববিদ্যালয় থেকে পুরকৌশল বিষয়ে পড়াশোনা শেষ করে একটি বেসরকারি ফার্মে কাজ করতেন।

জয়ব্রতের বোন নির্জরনী ভট্টাচার্যের বরাতে সিলেট জেলা বারের জ্যেষ্ঠ আইনজীবী মুজিবুর রহমান বলেন, জয়ব্রত রবিবার রাতে সিলেট নগরের শিবগঞ্জ এলাকায় একটি মেসে বন্ধুদের সঙ্গে খেলা দেখেন। আর্জেন্টিনার জয়ের পর তিনি বাসা থেকে বেরিয়ে সবার সঙ্গে স্লোগান দেন, আনন্দ-উল্লাস করেন। এ সময় তিনি বুকে ব্যথা অনুভব করেন।

তিনি আরও বলেন, ব্যথা তীব্র হলে রাত তিনটার দিকে বন্ধুরা তাকে সিলেটের এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করেন। সোমবার ভোর চারটার দিকে তিনি মারা যান।

ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মাহবুবুর রহমান ভূঁইয়া বলেন, জয়ব্রত ভট্টাচার্য হার্ট অ্যাটাকে মারা যেতে পারেন। তার মৃত্যুর কারণ সুষ্পষ্টভাবে বলা যাচ্ছে না।

সিলেট কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আলী মাহমুদ বলেন যে ভোরে এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল থেকে ওই তরুণের মৃত্যুর বিষয়টি পুলিশকে জানানো হয়। পুলিশ সকাল ১০টার দিকে লাশ পরিবারের কাছে হস্তান্তর করে।

—ইউএনবি