June 23, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Friday, November 3rd, 2023, 7:02 pm

আলমডাঙ্গায় নিয়ন্ত্রণ হারিয়ে বসতবাড়িতে ট্রাকের ধাক্কায় চালক নিহত, আহত ২

চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে বসতবাড়িতে ধাক্কা দিলে চালক সোহেল আলীর (৩৫) মৃত্যু হয়। এ সময় গুরুতর আহত হন ট্রাকে থাকা চালকের ২ সহকারী।

বৃহস্পতিবার রাত ১১টার দিকে আলমডাঙ্গার জেহালা ইউনিয়নের রোয়াকুলি গ্রামে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ট্রাক চালক জেহালা ইউনিয়নের গোবিন্দপুর মণ্ডলপাড়ার মোহাম্মদ আলী ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, গতকাল রাতে চালক সোহেল আলী চুয়াডাঙ্গা থেকে ট্রাকটি চালিয়ে আলমডাঙ্গার দিকে যাচ্ছিলেন। পথিমধ্যে রোয়াকুলি ঈদগাহ’র অদূরে পৌঁছালে ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের একটি বসতবাড়িতে ধাক্কা দেয়। এতে বসতবাড়ির একাংশ ক্ষতিগ্রস্ত হয়। এবং ট্রাক চালক সোহেলের মৃত্যু হয়। গুরুতর জখম হয় ট্রাকে থাকা আরও দু’জন। তাদেরকে উদ্ধার করে আলমডাঙ্গা হারদী স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

রনি হোসেন নামের স্থানীয় এক যুবক বলেন, বিকট শব্দে হঠাৎ আমার ঘুম ভেঙে যায়। এ সময় বাইরে বের হয়ে দেখি একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে প্রতিবেশি মোকলেচুর রহমানের বাড়িতে ধাক্কা দিয়েছে। দ্রুত সেখানে গেলে জানতে পারি দুর্ঘটনায় ট্রাক চালক ও চালকের সহকারী দুজনসহ তিনজন গুরুতর জখম হয়েছে। পরে ট্রাক চালক সোহেলকে উদ্ধার করে সদর হাসপাতালের জরুরি বিভাগে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। আহত দুজনকে স্থানীয়রা হারদী হাপসাতালে নেয়।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক আফরিন আক্তার বলেন, স্থানীয়রা রক্তাক্ত অবস্থায় সড়ক দুর্ঘটনার শিকার এক ব্যক্তিকে জরুরি বিভাগে আনে। তবে জরুরি বিভাগে আমরা তাকে মৃত অবস্থায় পেয়েছি। হাপসাতালে নেওয়ার পূর্বেই তার মৃত্যু হয়েছে।

ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার আব্দুল্লাহ আল মামুন জানান, খবর পেয়ে দ্রুত সময়ের মধ্যে ঘটনাস্থলে পৌঁছে আটকে পড়া চালককে উদ্ধার করা হয়। তিনি ট্রাকের মধ্যেই মারা যায়।

আলমডাঙ্গা থানার অফিসার ইনচার্জ (ওসি) বিপ্লব কুমার নাথ বলেন, চুয়াডাঙ্গা থেকে আলমডাঙ্গার দিকে আসা একটি ট্রাক পথে রোয়াকুলি গ্রামে এসে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার বাসের একটি বাড়িতে ঢুকে যায়। ট্রাকের ধাক্কায় ওই বাড়ির রান্নাঘর ও টয়লেট ক্ষতিগ্রস্ত হয়।

তিনি আরও বলেন, ঘটনাস্থলেই ট্রাকচালক সোহেল আলীর মৃত্যু হয়। গুরুতর জখম হয় ট্রাক চালকের দুই সহকারী। চিকিৎসার জন্য তাদেরকে হারদী হাপসাতালে পাঠানো হয়। এবং নিহতের লাশ সদর হাসপতাল মর্গে রাখা হয়েছে।

—-ইউএনবি