July 22, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Friday, July 28th, 2023, 8:07 pm

আলিয়াকে রণবীর সিং-এর চুম্বন, মুখ খুললেন রণবীর কাপুর

অনলাইন ডেস্ক :

এখন বলিউডে জোর আলোচনায় করণ জোহরের ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’ সিনেমাটা। ২৮ জুলাই শুক্রবার তা মুক্তি পেল প্রেক্ষাগৃহে। সেই ২০১৬ সালে শেষ করণের পরিচালনায় এসেছিল অ্যায় দিল হ্যায় মুশকিল। তারপর পরিচালকের দায়িত্ব থেকে নিজেকে সরিয়ে করণ মন দিয়েছিলেন প্রযোজনায়। ধর্মা প্রোডাকশন থেকে একটার পর একটা সিনেমা এলেও পরিচালক করণের দেখা পাননি মানুষ বহুদিন। করণ মানেই লার্জার স্কেল। বড় বড় সেট। দামি দামি পোশাক। মুখ হাঁ করা বিলাসবহুল লাইফস্টাইল। সঙ্গে রোম্যান্সও লা জবাব। এসবই আপনি পাবেন রকি অউর রানি কি প্রেম কাহানি দেখতে।

এর মধ্যেই ছবির প্রিমিয়ার আর স্ক্রিনিং করে ফেলেছেন করণ বলিউডের সদস্যদের ডেকে নিয়ে। তাতে নাম ছিল গৌরী খান থেকে শুরু করে মালাইকা আরোরা, ভিকি কৌশল, ক্যাটরিনা কাইফ, কারিশমা কাপুর, মহেশ ভাট, নেহা ধুপিয়া-সহ আরও অনেকেরই। বউ আলিয়াকে নিয়ে সিনেমা দেখতে হাজির হয়েছিলেন রণবীর কাপুর। রকি অউর রানি কি প্রেম কাহানি দেখে ফেলেছেন আলিয়ার শাশুড়ি নীতু কাপুরও। ছবিতে আলিয়া-রণবীরের ‘তুম কেয়া মিলে’-র নাচ তো ইতোমধ্যেই দর্শককে মনে করিয়েছে শাহরুখ কাজলের স্মৃতি। সেই মশলাদার বলিউড ছবির মতো বরফে শিফন শাড়ি পরে নাচ। ট্রেলার বলছে, প্রেমে পড়েছে বাঙালি মেয়ে রানি আর পঞ্জাবি ছেলে রকি।

আর তারপরই দুই ভিন্ন মেরুর দুই মানুষ বিয়ের আগে কমপ্যাটিবিলিটি বুঝতে করে ফেললেন পরিবার বদল। মানে আলিয়া থাকতে শুরু করলেন এসে রণবীরের পাঞ্জাবি পরিবারের সঙ্গে, আর রণবীর বাঙালি বাড়িতে। করণের ছবি মানে হ্যাপি এনডিং হবেই, তবে তা কোনো টুইস্টের মাধ্যমে হবে সেটাই দেখার বিষয়। যাই হোক, রকি অউর রানিতে কিন্তু রয়েছে আলিয়ার সঙ্গে রণবীর সিং-এর লিপ লকের একটি দৃশ্য়, অর্থাৎ চুম্বন দৃশ্য।

যাই হোক, রণবীর জানিয়েছেন রণবীর কাপুর ছবিটি দেখার পর তাঁর অভিনয়ের খুবই প্রশংসা করেছেন। রণবীরের কথায়, ‘এমন একজনের মুখ থেকে প্রশংসা শোনা যার কাজ আমার খুব মনে ধরে তা বরাবরই বিশেষ। ও তো বলল, ‘তুমি এর আগেও দিল্লির ছেলের চরিত্রে অভিনয় করেছ, তবে এবারেরটার সঙ্গে আগেরবারেরটার কোনো মিল নেই’।’ রণবীর সিং-এর অভিষেক ছবি ‘ব্যান্ড বাজা বারাত’-এই তাঁকে দিল্লির ছেলের ভূমিকায় দেখেছে দর্শক। ছবিতে আলিয়া রণবহীর ছাড়াও রয়েছেন জয়া বচ্চন, শাবানা আজমি, ধর্মেন্দ্র, টোটা রায়চৌধুরী, চূর্ণী গঙ্গোপাধ্যায়রা। হিন্দুস্তান টাইমস