July 23, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Tuesday, January 2nd, 2024, 7:58 pm

আসছে অ্যাকশন সিনেমা ‘লীলা’

অনলাইন ডেস্ক :

অ্যাকশন ধাঁচের ‘লীলা’ নিয়ে ঈদুল আযহায় ‘তুফান’ এর মুখোমুখি হচ্ছেন আদর। চ্যানেল আই আয়োজিত ‘ইমামি ফেয়ার হ্যান্ডসাম’ প্রতিযোগিতা থেকে উঠে এসে ‘তালাশ’ ও ‘লোকাল’ দুই ছবি দিয়ে বড়পর্দায় বেশ নজর কেড়েছেন আদর আজাদ। নতুন বছরের প্রথমদিনে এই নায়ক তার নতুন সিনেমার নাম প্রকাশ করলেন। আদর আজাদ জানালেন, তার নতুন সিনেমার নাম ‘লীলা’।

ছবির নাম ঘোষণা করা হয়েছে ‘টিজার’ প্রকাশের মাধ্যমে। যা দেখে আন্দাজ করা গেল, ‘লীলা’ হতে যাচ্ছে পুরোপুরি অ্যাকশন ধাঁচের সিনেমা। পরিচালনা করবেন আলোক হাসান। এর গল্প ও চিত্রনাট্য করেছেন ফেরারী ফরহাদ। পরিচালক জানান, ‘লীলা’ হচ্ছে চরিত্রের নাম। তাকে ঘিরেই গল্প। অ্যাকশন ধাঁচের ‘লীলা’ প্রসঙ্গে আদর আজাদ চ্যানেল আই অনলাইনকে বলেন, দর্শক আমার কাছে যেমন সিনেমা প্রত্যাশা করেন, এটি তেমন হতে যাচ্ছে। নতুন বছরে প্রথমদিনে নাম ঘোষণার মাধ্যমে জানিয়ে দেওয়া হলো এ কাজটির মাধ্যমে নতুন বছর শুরু করতে যাচ্ছি। আমি কনফিডেন্ট।

‘লীলা’ মুক্তি পাবে আগামী কোরবানির ঈদে। পরিচালক আলোক বলেন, মার্চ নাগাদ শুটিংয়ে যাবো। গল্পটি দুই বছর মাথায় নিয়ে ঘুরছি। এটি আমার নির্মিত প্রথম ছবি হওয়ার কথা ছিল। কিন্তু তার আগে আদর আজাদকে নিয়ে ‘নাকফুল’ বানাই। সেটি আগামী ভালোবাসা দিবসে মুক্তি পেতে পারে। তিনি আরও বলেন, নাকফুল রোম্যান্টিক ট্র্যাজেডির গল্প হলেও ‘লীলা’ পুরোপুরি অ্যাকশন গল্পের সিনেমা। দেশের বাইরের অ্যাকশন ডিরেক্টর থাকবে। আদরের সঙ্গে আমার প্রথম সিনেমার কাজের অভিজ্ঞতা দারুণ। তাছাড়া লীলার গল্প এবং ক্যারেক্টারের বয়সের সঙ্গে সে একেবারে উপযুক্ত। এজন্য কাজটি হতে যাচ্ছে। আদর ছাড়াও অন্যান্য কাস্টিংয়ে চমক রাখার চেষ্টা করেছি। সেগুলো আগামীতে একে একে জানানো হবে।