June 13, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Friday, March 15th, 2024, 7:47 pm

আসছে এক সিনেমায় তিন খান

অনলাইন ডেস্ক :

সদ্যই মুকেশ আম্বানির ছেলের বিয়েতে মঞ্চে একসঙ্গে দেখা গেছে বলিউডের তিন মহারথীকে। শাহরুখ, সালমান ও আমির খান। এবার সিনেমার পর্দায়ও কি আসতে চলেছেন তিন খান? যদি তাই হয় তবে ভারতীয় সিনেমার ইতিহাসে এটিই হবে সবচেয়ে আলোচিত ফ্রেম। যদিও এই তিন মহাতারকাকে একফ্রেমে দেখার স্বপ্ন গত কয়েক দশক ধরেই পুষে আসছেন অনুরাগীরা। তবে সেই স্বপ্ন পূরণ হয়নি কখনো। কিন্তু হঠাৎ করেই আমির খানের মুখে শোনা গেল আশার বানী! তবে কি সিনেমাপ্রেমীদের সেই স্বপ্ন সত্যি হওয়ার পালা? গত বৃহস্পতিবার ছিল আমির খানের ৫৯তম জন্মদিন। এদিন সকালে মিডিয়ার কর্মীদের সঙ্গে কেক কাটেন তিনি। সেই সময় পাশে ছিলেন প্রাক্তন দ্বিতীয় স্ত্রী কিরণ রাও।

তবে, অনেকের মনেই প্রশ্ন, আমিরের জন্মদিনে শাহরুখ আর সালমান কীভাবে শুভেচ্ছা জানালেন! তবে তখন তা না জানা গেলেও, জন্মদিন উপলক্ষে লাইভে এসে দুই খান বন্ধুকে নিয়ে মুখ খুললেন বলিউডের মিস্টার পারফেকশনিস্ট। জন্মদিন উপলক্ষে আমির খান তাঁর প্রোডাকশন হাউসের অফিসিয়াল পেজ থেকে লাইভে আসেন। ভক্তদের সাথে আড্ডা গল্পে মেতে উঠেন। নিজের কাল্ট ক্লাসিক ‘আন্দাজ আপনা আপনা’-এর বহুল প্রত্যাশিত সিক্যুয়েল নিশ্চিত করে ভক্তদের আনন্দিত করেন। সেই সঙ্গে ভবিষ্যতে শাহরুখ খান এবং সালমান খানকে নিয়ে একসঙ্গে কাজ করার ইচ্ছাও প্রকাশ করেন। লাইভে ভক্তদের সঙ্গে কথোপকথনে তিন খানের একসঙ্গে পর্দায় আবির্ভূত হওয়ার সম্ভাবনা সম্পর্কে প্রশ্নের জবাবে আমির জানান, তাঁরা অনেকদিন ধরেই এটা নিয়ে চিন্তা করছেন। তারা ৩ জনই একসঙ্গে কাজ করা এবং তাদের দর্শকদের জন্য বিশেষ কিছু তৈরি করার জন্য মুখিয়ে আছেন। আমির বলেন, ‘এমনকী আমিও মনে করি আমাদের একসঙ্গে একটি ফিল্ম করা উচিত। আমরা যখন একসঙ্গে ছিলাম, শাহরুখ, সালমান এবং আমি, আমরাও ভাবছিলাম যে আমাদের ক্যারিয়ারে একসঙ্গে একটি সিনেমা করতে হবে।

আমাদের চেষ্টা করা উচিত যাতে সেরকম একটা সিনেমা বানানো যায়। আমাদের দর্শকদের জন্য এমন ভাবনা আমাদের মাথাতেও আছে। আমি আশা করি, ভালো স্ক্রিপ্ট পেলে তাতে তিনজনই হ্যাঁ বলব। আমি শাহরুখ আর সালমান, তিন জনই একসঙ্গে কাজ করতে খুব আগ্রহী।’ ২০২২ সালের ‘লাল সিং চাড্ডা’র ব্যর্থতার পরে অভিনয় থেকে বিরতি নিয়েছেন আমির খান। তবে সম্প্রতি নিজের ফেরার কথা জানিয়েছেন অভিনেতা। তাঁর প্রযোজনা সংস্থা আমির খান প্রোডাকশনস এখন দু’টি নতুন প্রজেক্টে কাজ করেছে। এর মধ্যে একটি হল ‘লাপাতা লেডিজ’ যা মুক্তি পেয়েছে। এটি পরিচালনা করেছেন আমিরের সাবেক স্ত্রী কিরণ রাও। অন্য প্রজেক্টটি হল ‘লাহোর ১৯৪৭’। রাজকুমার সন্তোষী পরিচালিত এই সিনেমাতে দেখা যাবে সানি দেওল, অভিমন্যু সিং, প্রীতি জিন্তা এবং শাবানা আজমিকে। এছাড়া ‘সিতারে জামিন পার’ দিয়ে সরাসরি পর্দায় ফিরছেন আমির খান। সিনেমাটির শুটিং শুরু হবে শিগগিরিই।