June 24, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Wednesday, March 20th, 2024, 9:36 pm

আহত হয়েও শুটিং করছেন ইমন

অনলাইন ডেস্ক :

ব্যয়ের কারনে শুটিং চালিয়ে যাচ্ছেন আহত অভিনেতা মামনুন ইমন। শুটিংয়ের সময় নদীতে দৌড়াদৌড়ি করতে গিয়ে ব্যথা পেয়েছেন। লোহায় লেগে তার পায়ের গোড়ালি ও নিচে অনেকটা অংশ জখম হয়েছে। দেলোয়ার জাহান ঝন্টু পরিচালিত ‘অপারেশন জ্যাকপট’ সিনেমার শুটিং চলেছে। বিগ বাজেটের সিনেমা এটি। প্রাথমিক চিকিৎসা নিয়ে শুটিং করছেন, কারণ শুটিং ব্যয় প্রতিদিন ২৫ লাখ টাকা (ইমনের ভাষ্য)। তিনি শুটিং না করলে ব্যাহত হবে অন্যদের শুটিংয়ের কাজ। জানুয়ারিতে এফিডিসিতে শুরু হয়েছে ‘অপারেশন জ্যাকপট’ সিনেমার শুটিং।

পরে সিনেমার শুটিং হয় গাজীপুর। এখন চলছে খুলনার মোংলায়। বিরতি দিয়ে এই শুটিং চলবে ৩ এপ্রিল পর্যন্ত। ঈদের পর শুটিং হবে ফ্রান্সে। ইমন জানান, তিনি এই মুহূর্তে খুলনায় ‘অপারেশন জ্যাকপট’ সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত। মোংলা বন্দর এলাকায় দৃশ্যধারণ চলছে। শুটিংয়ে এখন একটি গান ও ট্রেনিং সেশন চলছে। সিনেমায় নৌ কমান্ডার চরিত্রে অভিনয় করছেন তিনি। চরিত্রের প্রয়োজনে নদীতে দৌড়াতে গিয়ে পানির নিচে থাকা লোহার মতো ধারালো কিছুতে পা কেটে যায়। আহত হওয়ার পর কিছুটা সময় তিনি চুপচাপ পানিতেই পড়ে ছিলেন। কেউ ঘটনা বুঝে উঠতে পারেননি।

পরে শিপন মিত্র এগিয়ে যান। তাকে তুলে আনেন। ইমন বলেন, সিনেমায় আমি চাঁদপুর অঞ্চলের নৌ কমান্ডার বদিউল চরিত্রে অভিনয় করছি। আমাদের মোংলায় নদীর মধ্যে দৌড়ঝাঁপের দৃশ্য ছিল। ট্রেনিংয়ের কিছু অংশের শুটিং করছিলাম। পানিতে দৌড়াতে গিয়ে কিছু বুঝে উঠতে পারিনি। জাহাজের নোঙরের লোহা হবে সম্ভবত, সেটা ঢুকে যায়। নড়তে পারছিলাম না। পরে শিপন অন্যদের নিয়ে আমাকে পানি থেকে ওপরে তুলে আনে। প্রাথমিকভাবে চিকিৎসা নিয়েছি। পা ভাঙেনি। তবে জ্বর চলে আসছে।

প্রচন্ড ব্যথা। বাধ্য হয়ে এভাবেই শুটিং করতে হচ্ছে। ইমন বলেন, সিনেমাটি বিগ বাজেটের। এটা আমরা সবাই জানি। এখন যে অংশ চলছে সেটা অনেক ব্যয়বহুল। প্রতিদিন প্রায় ২৫ লাখ টাকা ব্যয় হচ্ছে। এখন আমি যদি শুটিং না করি, তাহলে অন্যদের সঙ্গে যৌথভাবে যে দৃশ্য রয়েছে, সেগুলোর শুটিং হবে না। যে কারণে মনে হয়েছে কষ্ট হলেও বাকি অংশের শুটিং করা উচিত। সিনেমাটি পরিচালনা করছেন দেলোয়ার জাহান ঝন্টু। সঙ্গে রয়েছেন ভারতের পরিচালক রাজীব কুমার। সিনেমাটির বিভিন্ন চরিত্রে অভিনয় করছেন অমিত হাসান, ওমর সানী, মিশা সওদাগর, অনন্ত জলিল, নিরব, রোশান, শিপন, সাঞ্জু, জয় চৌধুরী প্রমুখ।