November 26, 2022

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Monday, October 17th, 2022, 7:06 pm

ইউএনওকে স্টুপিড বললেন বরিশাল সিটি মেয়র সাদিক

ব‌রিশালে জেলা প‌রিষদ নির্বাচ‌নে ভোট দি‌তে ক‌ক্ষে প্রবে‌শের সময় ব‌রিশাল সি‌টি কর‌পো‌রেশ‌নের মেয়র সের‌নিয়াবাত সা‌দিক আব্দুল্লাহর সঙ্গে ব‌রিশাল সদর উপ‌জেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. ম‌নিরুজ্জামানের বাগ‌বিতণ্ডা হ‌য়ে‌ছে। এসময় ‌মো. ম‌নিরুজ্জমা‌নকে স্টু‌পিডও ব‌লেন তিনি।

সোমবার সকাল সোয়া ৯টার দি‌কে ব‌রিশাল জিলা স্কুল কে‌ন্দ্রে এই ঘটনা ঘ‌টে।

মেয়র সের‌নিয়াবাত সা‌দিক আব্দুল্লাহর ফেসবুক পে‌জে করা লাই‌ভে দেখা যায়, সকাল ৯টার দি‌কে জেলা প‌রিষদ নির্বাচ‌নে ভো‌ট দি‌তে ব‌রিশাল জিলা স্কুলের এক নম্বর ভোট ক‌ক্ষে প্রবে‌শের সময় ব‌রিশাল সদর উপ‌জেলা নির্বাহী কর্মকর্তা মো. ম‌নিরুজ্জামান মেয়র সা‌দিক আব্দুল্লাহ‌কে দল বে‌ধে ভোট ক‌ক্ষে প্রবেশ না কর‌তে অনু‌রোধ ক‌রেন। এসময় ইউএনও এর সা‌থে বাগ‌বিতণ্ডায় জড়ান মেয়র।

মেয়র সা‌দিক উপ‌জেলা নির্বাহী কর্মকর্তার উদ্দেশ্যে ব‌লেন, `আমি কি ঢুক‌ছি এখা‌নে? আমি কি ঢুক‌ছি ? কেন সিন ক্রিয়েট কর‌তে‌ছেন ? আপ‌নি কে? তারপরও আপ‌নি কথা বলতে‌ছেন। আমি কি বাচ্চা শিশু? স্টু‌পি‌ডের মতো কথা ব‌লেন।

এসময় ইউএনও ব‌লেন, ‘চেয়ারম‌্যান ম‌হোদয় আমি আপনা‌দের চি‌নি। আমি এমন কিছু ব‌লি‌নি।`

ব‌রিশাল সদর উপ‌জেলা নির্বাহী কর্মকর্তা মো. ম‌নিরুজ্জামান সাংবা‌দিক‌দের ব‌লেন, মেয়র সের‌নিয়াব‌াত সা‌দিক আব্দুল্লাহর সঙ্গে আমার বাগ‌বিতন্ডার খবর স‌ঠিক নয়।

ব‌রিশাল সি‌নিয়র জেলা নির্বাচন কর্মকর্তা ও জেলা প‌রিষদ নির্বাচ‌নে সহকা‌রি রিটা‌র্নিং অ‌ফিসার নুরুল আলম ব‌লেন, ভোট ক‌ক্ষে ফেসবুক লাইভ করার কো‌নও বিধান নেই।

উ‌ল্লেখ‌্য, ২০২১ সা‌লের ১৮ আগস্ট রা‌তে ব‌্যানার অপসারণ‌কে কেন্দ্র ক‌রে সাবেক উপ‌জেলা নির্বাহী কর্মকর্তা মু‌নিবুর রহমানের সঙ্গে বি‌রো‌ধে জড়ান মেয়র সা‌দিক আব্দুল্লাহ। এসময় গু‌লি বর্ষণের ঘটনা ঘ‌টে। এ‌তে পাল্টাপা‌ল্টি তিন‌টি মামলা হয়।

—-ইউএনবি