June 21, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Sunday, May 19th, 2024, 12:44 pm

ইউএসজিবিসি প্লাটিনাম সনদ পেল এমটি সোয়েটার্স

এম টি সোয়েটারস লিমিটেড USGBC এর লিড সার্টিফিকেট প্লাটিনাম সনদ অর্জন করেছে। শনিবার (১৮ মে) রাজধানীর একটি হোটেলে আনুষ্ঠানিকভাবে এই সার্টিফিকেট প্রতিষ্ঠানের প্রধান নির্বাহী কর্মকর্তার হাতে হস্তান্তর করা হয়, একটি প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানা যায়। সনদ প্রদান উপলক্ষে রাজধানীর একটি হোটেলে এক অনাড়ম্বর অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে এমটি সোয়েটার্স লিমিটেড এর প্রতিষ্ঠাতা ও ব্যবস্থাপনা পরিচালক এবং সিইও আলহাজ ডঃ মোঃ মিজানুর রহমান অপুর হাতে এই সার্টিফিকেট হস্তান্তর করেন ইউএসজিবিসি- জিবিসিআই এর এসোসিয়েট ডিরেক্টর (মার্কেট ডেভেলপমেন্ট) সান্তনু দত্ত গুপ্ত ।

সার্টিফিকেট গ্রহনোত্তোর এক প্রতিক্রিয়ায় এমটি সোয়েটার্স এর প্রতিষ্ঠাতা ব্যবস্থাপনা পরিচালক এবং সিইও আলহাজ ডঃ মোঃ মিজানুর রহমান অপু বলেন, ‘‘এই স্বীকৃতি আমাদের কাজের স্পিহাকে আরো বাড়িয়ে দেবে। যথাসময়ে গুণগত মান সম্পন্ন পণ্য উৎপাদনে আমাদের শ্রমিকরা বদ্ধপরিকর’’।

তিনি আরো বলেন,এম টি সোয়েটার্স লিমিটেড একটি ১০০% রপ্তানিমুখী সোয়েটার প্রস্তুতকারী শিল্প প্রতিষ্ঠান। দীর্ঘ দু-দশকেরও বেশি সময় ধরে আমরা ব্যবসা পরিচালনা করে আসছি। এম টি সোয়েটার্স লিমিটেড শাহানা গ্রুপের একটি অঙ্গ প্রতিষ্ঠান। আমরা সর্বোত্তম গুণগত মানের পণ্য নির্দিষ্ঠ সময়ের মধ্যে ক্রেতাদের কাছে পৌঁছে দিতে বদ্ধপরিকর।

ক্রেতাদের কাছে প্রতিশ্রুতি ও উৎপাদন কার্যক্রমের পাশাপাশি আমরা আমাদের সামাজিক দায়বদ্ধতা সর্ম্পকেও সর্বোচ্চ গুরত্ব আরোপ করে থাকি। আমরা সমাজ, মানুষ, প্রকৃতি ও পরিবেশের প্রতি আমরা দায়িত্বশীল। আমরা টেকসই উন্নয়ন নিশ্চিত করার লক্ষ্যে নিরন্তর পরিশ্রম করে যাচ্ছি। এরই স্বীকৃতি স্বরূপ আজকের এই সনদ অর্জন।