February 2, 2023

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Thursday, December 22nd, 2022, 12:41 pm

ইউনিভার্সেল মেডিকেল কলেজ হাসপাতাল এর বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

অনলাইন ডেস্ক :

ইউনিভার্সেল মেডিকেল কলেজ হাসপাতাল এর বার্ষিক সম্মেলন বুধবার (২১ই ডিসেম্বর ) অনুষ্ঠিত হয়। মহাখালীস্থ এসকেএস টাওয়ারে অনুষ্ঠিত এই আয়োজনে সভাপতিত্ব করেন হাসপাতালের চেয়ারম্যান প্রীতি চক্রবর্ত্তী সিআইপি। এতে ২০২৩ সালের কর্মপরিকল্পনা ও সেবার মান বৃদ্ধির লক্ষে বিভিন্ন বিষয়ে বক্তব্য রাখেন হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক ডাঃ আশীষ কুমার চক্রবর্ত্তী, পরিচালকমডেকিলে সার্ভিসেস ব্রিগেডিয়ার জেনারেল (অব:) অধ্যাপক ডাঃ এ কে মাহবুবুল হক, পরিচালক অভিজিৎ ভট্টাচার্য্য এফসিএ, চীফ ফিন্যান্সিয়াল অফিসার বৈদ্যনাথ সাহা এফসিএ, ডেপুটি ডিরেক্টর ডাঃ কাজী রফিকুল আলম ও ডডিয়ির ম্যানেজার সাহেদা খাতুন, একটি প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানা যায়।

সম্মেলনে নতুন বছরের শুরুতে একটি পূর্ণাঙ্গ “হেপাটোবিলিয়ারী প্যানক্রিয়াটিক সেন্টার” শুরুর সিদ্ধান্ত নেওয়া হয় এবং পরবর্তীতে লিভার প্রতিস্থাপনের পরিকল্পনা করা হয়। এছাড়াও রোগীদের আরো উন্নত ও দ্রুত চিকিৎসা দেওয়ার জন্য প্রশস্থ নতুন বহির্বিভাগ স্থাপনের সিদ্ধান্ত গ্রহণ করা হয়, যেখানে দিবা-রাত্রি অনেক রোগীকে একসাথে বহির্বিভাগ চিকিৎসাসেবা প্রদান করা সম্ভব হবে।

পুরো অনুষ্ঠানটি সঞ্চালন করেন বিজনেস ডেভেলপমেন্ট ডভিাকরে হিােরী হোযিস্থিাপে এ কে এম সাহেদ হোসেন । সম্মেলন শেষে স্বীকৃতিস্বরূপ বিভিন্ন কর্মকর্তাগণকে পুরস্কৃত করা হয়।