October 3, 2022

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Monday, December 27th, 2021, 1:27 pm

ইউপি নির্বাচনে সহিংসতা: সিলেটে গুলিবিদ্ধ হয়ে নিহত ১

সিলেটের গোলাপগঞ্জ উপজেলার ফুলবাড়ি ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনকে কেন্দ্র করে পুলিশের সঙ্গে গ্রামবাসীর সংঘর্ষে এক মোটরসাইকেল মেকানিকের মৃত্যু হয়েছে। এছাড়া এ ঘটনায় পাঁচ পুলিশ সদস্য আহত হয়েছেন।

নিহত আব্দুস সালাম (৫০) উপজেলার লক্ষিপাশা ইউনিয়নের রামপা দক্ষিণ ভাগ এলাকার বাসিন্দা। এ ঘটনায় আহত পাঁচ পুলিশ সদস্যকে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, রবিবার রাত ৮টার দিকে গোলাপগঞ্জের ফুলবাড়ি ইউনিয়নের ৮ ও ৯ নম্বর ওয়ার্ডের দুটি কেন্দ্রের ফলাফলকে কেন্দ্র করে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী এমরান হোসেনের সমর্থকরা সিলেট-জকিগঞ্জ সড়ক অবরোধ করেন। এ সময় পুলিশ গিয়ে তাদের সড়ক থেকে সরিতে দিতে চাইলে পুলিশের সঙ্গে এমরান হোসেনের সমর্থকদের সংঘর্ষ বাঁধে। এ সময় পুলিশ টিয়ার সেল ও গুলি নিক্ষেপ করে।

সংঘর্ষে আবদুস সালাম গুরুতর আহত হলে তাকে উদ্ধার করে এম এ জি ওসমানী হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপপরিদর্শক (এসআই) জনি চৌধুরী সংঘর্ষে একজনের মৃত্যু ও পাঁচ পুলিশ সদস্য আহত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।

আব্দুস সালামের শরীরে গুলির চিহ্ন রয়েছে বলেও জানান পুলিশেই এই কর্মকর্তা। তার লাশ ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

সংঘর্ষের পর এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

—ইউএনবি