May 24, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Thursday, April 27th, 2023, 7:45 pm

ইন্দ্রনীল-বরখার সংসারের বিচ্ছেদ

অনলাইন ডেস্ক :

টলিউড তারকা ইন্দ্রনীল এবং বরখা সেনগুপ্তের বিচ্ছেদের গুঞ্জন বেশ কিছুদিন ধরেই চলছিল। দীর্ঘ ১৫ বছরের সংসার, তারও আগে দুই বছরের প্রেম কিন্তু তারপরেও সম্পর্ক টিকল না তাদের। অবশেষে বিবাহ বিচ্ছেদ, আইনিভাবে আলাদা হতে চলেছেন ইন্দ্রনীল এবং বরখা সেনগুপ্ত। বুধবার ভারতীয় গণমাধ্যম এনডিটিভির প্রতিবেদনে এসব তথ্য জানা গেছে। ভারতীয় এক সংবাদমাধ্যম ই-টাইমস এ দেওয়া সাক্ষাৎকারে অভিনেত্রী বরখা জানান, হ্যাঁ, আমাদের বিবাহবিচ্ছেদ শীঘ্রই হওয়া উচিত। ‘এটি আমার জীবনের সবচেয়ে কঠিন সিদ্ধান্তগুলির মধ্যে একটি’,।

প্রতিবেদনে বলা হয়েছে. বরখা বিষ্ট এবং ইন্দ্রনীল সেনগুপ্ত যখন থেকে তারা দুই বছর আগে আলাদা থাকতে শুরু করেছিল। আর তখন থেকেই ইন্টারনেটে গুঞ্জন তৈরি করছে। এখন জানা যাচ্ছে যে, তাদের বিবাহবিচ্ছেদ হতে চলেছে। ২০২১ সালের প্রথম দিকে তাদের দাম্পত্য সমস্যা সংক্রান্ত রিপোর্ট প্রথম সংবাদ শিরোনাম হয়েছিল। এতে আরও বলা হয়েছে, ইন্দ্রনীল-বরখার প্রেমের শুরু ‘পেয়ার কা দো নাম এক রাধা এক শ্যাম’ ধারাবাহিকে একসঙ্গে কাজ করার সময় প্রেমে পড়েছিলেন। বেশ কয়েক বছর প্রেম করার পর ২০০৮ সালের মার্চে তারা বিয়ে করেন।

এই দম্পতির ১১ বছরের একটি মেয়ে রয়েছে। তবে এই অভিনেত্রী বিভক্তির পিছনের কারণগুলি প্রকাশ করতে অস্বীকার করেছেন। উল্লেখ্য, গুঞ্জন রয়েছে যে, ইন্দ্রনীল নাকি সম্পর্কে জড়িয়েছিলেন টলিউডের অন্যতম শীর্ষ অভিনেত্রী ইশা সাহার সঙ্গে। তবে, ইশার তরফে কোনো ইতিবাচক ইঙ্গিত কোনোদিন মেলেনি। অন্যদিকে, দুই বছর আলাদা থাকতে থাকতে বরখা নিজেও অভিনেতা ও প্রযোজক আশীষ শর্মার সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছেন। তাদের দু‘জনকে একসঙ্গে হই হুল্লোড় করতেও দেখা গিয়েছে বেশ কয়েকবার।