December 4, 2021

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Saturday, October 9th, 2021, 7:44 pm

ইপিআই সেবা কেন্দ্র উদ্বোধন করলেন মসিক মেয়র

কাফি খান, ময়মনসিংহ :
ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মেয়র মোঃ ইকরামুল হক টিটু বলেন, সিটি কর্পোরেশনের সেবাকে দ্রুত, সহজলভ্য ও নিবেদিত করতে আমরা দৃঢ় প্রতিজ্ঞ। এর প্রেক্ষিতেই আমরা ইপিআই সেবাকে পৃথক ভবনে স্থানান্তর করেছি। এই ভবন থেকে ৩৩ টি ওয়ার্ডে ইপিআই কার্যক্রম পরিচালিত হবে। এছাড়া, ভবন পৃথক করার ফলে সুপরিসর স্থানে আরও নিরবচ্ছিন্ন ইপিআই টিকা প্রদান করা সম্ভব হবে।
শনিবার (৯ অক্টোবর) বিকেল ০৫ টায় বিশ্বেশ্বরী দেবীরোডে ময়মনসিংহের বিলুপ্ত পৌরসভার পুরাতন ভবনে ইপিআই সেবা কেন্দ্রের উদ্বোধনকালে মেয়র মোঃ ইকরামুল হক টিটু একথা বলেন।
মেয়র আরও বলেন, করোনা মহামারী মোকাবেলায় টিকা প্রদানের পরিসর আরও বৃদ্ধি পেয়েছে। এই ভবন টিকা প্রদান সংক্রান্ত বিষয়সমূহে আমাদের সক্ষমতা বৃদ্ধি করবে এবং প্রয়োজনে করোনার টিকাদান কেন্দ্র হিসেবেও আমরা ব্যবহার করতে পারবো।
উদ্বোধনকালে প্যানেল মেয়র ০৩ শামীমা আক্তার, ৮ নং ওয়ার্ডের কাউন্সিলর মো ফারুক হাসান, ৯ নং ওয়ার্ডের কাউন্সিলর শীতল সরকার, জনসংযোগ কর্মকর্তা শেখ মহাবুল হোসেন রাজীব, মেডিকেল অফিসার ডাঃ রেদাউর রহমান খান, খাদ্য ও স্যানিটেশন কর্মকর্তা দীপক মজুমদার, সিটি কর্পোরেশনের অন্যান্য কর্মকর্তা কর্মচারীবৃন্দ প্রমুখ উপস্থিত ছিলেন।