May 29, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Sunday, March 24th, 2024, 7:07 pm

ঈদের ইত্যাদিতে জুটি বাঁধলেন সিয়াম-মেহজাবিন

অনলাইন ডেস্ক :

দুজনের উত্থান ছোট পর্দা দিয়ে হলেও সিয়াম মূলত ব্যস্ত সময় পার করছেন চলচ্চিত্র নিয়ে। তবে মেহজাবিন চৌধুরী ছোট পর্দায় নানা মাত্রিক চরিত্র করে অবশেষে ওটিটিতে থিতু হয়েছেন। করছেন সাবা নামের একটি চলচ্চিত্রও। দুজন দুই মাধ্যমের হলেও দুজনের সম্পর্ক দারুণ। এবার এই দুজনকে একসঙ্গে দেখা যাবে জনপ্রিয় ম্যাগাজিন অনুষ্ঠান ইত্যাদিতে। দুজনই তুমুল নেচেছেন আসছে ঈদের ঈত্যাদিতে। তাদের সঙ্গে ছিল একদল নৃত্যশিল্পী। এবারের নাচে বরাবরের মতোই সমাজের বিভিন্ন অনিয়ম, অসঙ্গতি তুলে ধরা হয়। এবারের দলীয় সংগীতের বিষয় মোবাইলের বিভিন্ন অ্যাপসের ব্যবহার নিয়ে।

এসব অ্যাপসের লাইক, শেয়ার, কমেন্ট এবং সাবস্ক্রাইব নিয়ে তৈরি করা হয়েছে এবারের দলীয় সংগীত। এই পর্বে অংশগ্রহণ করেছেন জনপ্রিয় চলচ্চিত্র অভিনেতা ও মডেল সিয়াম আহমেদ এবং টিভি পর্দার জনপ্রিয় মুখ মেহজাবীন চৌধুরী। তাদের সঙ্গে অংশগ্রহণ করেছেন ইত্যাদির নিয়মিত নৃত্যশিল্পীবৃন্দ। গানটির সংগীতায়োজন করেছেন মেহেদি। কণ্ঠ দিয়েছেন পুলক অধিকারী ও নোশিন তাবাসসুম স্মরণ।

নৃত্য পরিচালনা করেছেন ইভান শাহরিয়ার সোহাগ ও মামুন। নির্মাতা প্রতিষ্ঠান ফাগুন অডিও ভিশন জানায়, শত ব্যস্ততার মাঝেও শিল্পীরা এই নাচটিকে সুন্দর করার জন্য অত্যন্ত আন্তরিকতার সঙ্গে কাজ করেছেন এবং নিয়মিত মহড়ায়ও অংশ নিয়েছেন। অভিনয় ও নৃত্য ছন্দে পরিবেশিত এই দলীয় সংগীতটি দর্শকদের আনন্দ দেবে। প্রতিবারের মতো এবারও ঈদের বিশেষ ইত্যাদি একযোগে বিটিভি ও বিটিভি ওয়ার্ল্ডে প্রচারিত হবে ঈদের পরদিন রাত ০৮টার বাংলা সংবাদের পর। ইত্যাদি রচনা, পরিচালনা ও উপস্থাপনা করেছেন হানিফ সংকেত।