December 1, 2021

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Friday, October 1st, 2021, 8:39 pm

ঈশ্বরগঞ্জে আওয়ামীলীগ মনোনয়ন প্রত্যাশী চেয়ারম্যান প্রার্থীকে কুপিয়ে জখম

জেলা প্রতিনিধি, ময়মনসিংহ :
ঈশ্বরগঞ্জে আওয়ামীলীগ মনোনয়ন প্রত্যাশী ইউপি চেয়ারম্যান প্রার্থীকে কুপিয়ে জখম করেছে দুর্বত্তরা। ঘটনাটি ঘটেছে বুধবার রাতে উপজেলার আঠারবাড়ী ইউনিয়নের উত্তর বনগাঁও গ্রামে। আহত চেয়ারম্যান প্রার্থীর বড় ভাই আশরাফ সিদ্দিকী জুয়েল জানান, বুধবার রাত তিনটার দিকে মুখোশ পরিহিত ১২/১৩ জন সশস্ত্র দুর্বত্ত ঘরের কলাপসেবল গেটের তালা ভেঙ্গে ভেতরে প্রবেশ করে চেয়ারম্যান প্রার্থী আহম্মদ উল্লাহ হোসেন সিদ্দিকীকে (৪০) কুপিয়ে জখম করে। এসময় তার স্ত্রী মাহমুদা আক্তার মনি (৩৫) বাঁধা দিলে তাকেও কুপিয়ে আহত করে দুর্বত্তরা। পরে দুর্বত্তরা আহত সোহেলের বড় ভাই আশরাফ সিদ্দিকী জুয়েলের ঘরে প্রবেশ করে আলমারির তালা ভেঙ্গে ৫ ভরি স্বর্ণালঙ্কার ও নগদ ১৫ হাজার টাকা লুট করে নিয়ে যায়। রাতেই সোহেল ও তার স্ত্রীকে আশংকাজনক অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।
এব্যাপারে সোহেলর বড় ভাই আমিন ইউ এইচ সিদ্দিকী বলেন, আমার পিতা বীর মুক্তিযোদ্ধা মতিউর রহমান আঠারবাড়ী ইউনিয়নের চেয়ারম্যান ও আওয়ামীলীগের সভাপতি ছিলেন। আমরা আওয়ামী পরিবারের সন্তান। আমার ছোট ভাই সোহেল আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী ছিলেন। সে এলাকায় ব্যাপক উন্নয়ন কর্মকান্ড করে জনপ্রিয়তা অর্জন করে। তার জনপ্রিয়তায় ঈর্শান্বিত হয়ে প্রতিপক্ষরা এ ধরনের সন্ত্রাসী কর্মকান্ড ঘটিয়েছে বলে তিনি মনে করেন।
ঈশ্বরগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল কাদের মিয়া জানান, এখনও এ বিষয়ে পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ পাইনি তবে তদন্ত কার্যক্রম চলছে।