May 29, 2022

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Tuesday, March 8th, 2022, 8:12 pm

ঈশ্বরগঞ্জে আন্তর্জাতিক নারী দিবস পালিত

জেলা প্রতিনিধি, ময়মনসিংহ :
টেকসই আগামীর জন্য, জেন্ডার সমতাই আজ অগ্রগণ্য’ এই প্রতিপাদ্যের আলোকে সারা দেশের ন্যায় ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে ‘আন্তর্জাতিক নারী দিবস’ পালিত হয়েছে। দিবসটি পালন উপলক্ষে মঙ্গলবার উপজেলা প্রশাসন ও উপজেলা মহিলা বিষয়ক কার্যালয়ের উদ্যোগে র‌্যালি, আলোচনা সভা, কেক কাটা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।
র‌্যালি শেষে উপজেলা পরিষদ হল রুমে উপজেলা নির্বাহী অফিসার মোসাঃ হাফিজা জেসমিনের সসভাপতিত্বে আলোচনা প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালী বক্তব্য রাখেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও সংসদ সদস্য ফখরুল ইমাম।
এসময় অন্যানের মাঝে বক্তব্য রাখেন উপজেলা মহিলা ভাইসচেয়ারম্যান মাহমুদা হাসান পলি, উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আব্দুল হাদী উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা ফাতেমাতুজ্জহুরা, উপজেলা কৃষি কর্মকর্তা সাধন কুমার গুহ মজুমদার, যুব উন্নয়ন কর্মকর্তা আব্দুল কাদির মিয়া, দূর্নীতি দমন কমিশন ঈশ্বরগঞ্জ উপজেলা শাখার সাধারণ সম্পাদক মায়া রানী সরকার, তথ্যসেবা কর্মকর্তা শাহানাজ পারভিন, পল্লী সমাজের সভাপ্রধান লাইলি আক্তার, প্রেসক্লাব আহবায়ক আবুল কালাম আজাদ প্রমুখ।
প্রধান অতিথির বক্তব্যে ফখরুল ইমাম বলেন, অর্থনৈতিক, সামাজিক ও রাজনৈতিকসহ উন্নয়নের সব ক্ষেত্রে নারীর সমান অংশীদারিত্ব এবং সম-অধিকার প্রতিষ্ঠার লক্ষ্যে বিশ্বের অন্যান্য দেশের মতো বাংলাদেশেও সরকারি-বেসরকারি ভাবে যথাযোগ্য মর্যাদায় দিবসটি পালিত হচ্ছে।